বিএনপির নেতারা গণতন্ত্র নিয়ে দ্বিচারী আচরণ করছেন: ওবায়দুল কাদের

বিএনপির শীর্ষ নেতারা গণতন্ত্র নিয়ে দ্বৈত আচরণ করছেন। এমন অভিযোগ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। বহুদলীয় গণতন্ত্রের নামে তামাশা করেছে দলটি।

শনিবার (১৬ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে, ইফতার সামগ্রী বিতরণ আনুষ্ঠানে একথা বলেন তিনি ।

তিনি বলেন, জনগণের আস্থা হারিয়েছে বলেই বিএনপি আজ জনগুরুত্বহীন। নির্বাচনকে প্রশ্নবিদ্ধ না করে অংশ নেয়ার জন্য বিএনপিকে আহ্বান জানান তিনি ।

ওবায়দুল কাদের বলেছেন, ৭৫ পরবর্তী সময়ে আওয়ামী লীগের মতো এতো ভালোভাবে দেশ কেউ পরিচালনা করেনি। এসময় তিনি আরও বলেন, দেশের মানুষ অতীতে কখনও এত ভালো ছিল না।

তিনি আরো বলেন, দেশ চালাতে গেলে ছোটখাট ভুল হতে পারে। সব কাটিয়ে আওয়ামীলীগ যেভাবে দেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছে অন্য কেউ তা পারেনি। বিএনপির নেতারা শুধু সমালোচনাই করতে জানে বলে মন্তব্য করে তিনি বলেন, উন্নয়ন তাদের চোখে পড়ে না।

অনুষ্ঠানে দলটির সমাজকল্যাণ উপকমিটির পক্ষ থেকে দুস্থ ও অসহায়দের মধ্যে ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী নতুন প্রজন্মকে দেশ ও মানুষের জন্য কাজ করার আহ্বান জানান তিনি। করোনার মাঝেও সঠিক নেতৃত্বের কারণেই গ্রামীণ অর্থনীতিসহ দেশের অর্থনীতি সচল রয়েছে জন্য বলেও মন্তব্য করেন তিনি।

You might also like
%d bloggers like this: