বিএনপি আর এই দেশে আন্দোলন করতে পারবে না:শাজাহান খাঁন

২১৬

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচন যথাসময়ে হবে কারও জন্য বসে থাকবে না বলে জানালেন নৌ পরিবহন মন্ত্রী শাজাহান খাঁন এমপি।

সাভারের পার্বতীনগর এলাকায় এনাম মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের অডিটরিয়ামে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়শন এর উদ্যোগে ২০১৭ সালের বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে মন্ত্রী একথা বলেন।

নৌ পরিবহন মন্ত্রী এসময় আরও বলেন,  বিএনপি আর এই দেশে আন্দোলন করতে পারবে না কারণ দেশের মানুষ এখন তাদের পছন্দ করে না ।

যুদ্ধপরাধীদের সন্তানরা দেশে কোন সরকারী চাকুরী পাবে না জানিয়ে মন্ত্রী আরও বলেন, আমাদের কোন সরকারী দপ্তরে রাজাকারদের সন্তানররা চাকুরী করছে তাদের চিহিৃত করে আমাদের তাদেরকে চাকুরীচ্যুত করতে হবে এবং খুব শীঘ্রই যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করা হবে ।

মন্ত্রী আরও বলেন, দেশে নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু নির্মাণ হচ্ছে সেই সেতু দিয়ে যেন বিএনপি নেতাকর্মীরা চলাচল না করে সেজন্য সবাইকে খেয়াল রাখতে হবে ।

বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন সাভার আঞ্চলিক কমিটির সভাপতি ডা.হাসান আলীর সভাপতিত্বে সনদপত্র বিতরণ অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা ১৯ আসনের সংসদ সদস্য ডা.এনামুর রহমান,বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সভাপতি আনোয়ার হোসেন,কেন্দ্রীয় কমিটির মহাসচিব ইস্কান্দার আলী হাওলাদার,ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সায়েম মোল্ল্যা,সাভার পৌর যুবলীগ নেতা শেখ সাঈদসহ আরো অনেকে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like