বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দল: শাজাহান খান

বিএনপি এখন পরগাছা রাজনৈতিক দলে পরিনত হয়েছে উল্লেখ করে নৌপরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, দেশে বিভিন্ন সময় অন্যদের আন্দোলনে প্রবেশ করে তারা শুধু উস্কানি দেয়।বিএনপি নেতা আমির খসরু মোবাইল ফোনে ছাত্রদের নিরাপদ সড়ক চাই আন্দোলনে যে ষড়যন্ত্র করেছে তা আজ প্রমানিত হয়েছে।

বৃহস্পতিবার সকালে মাদারীপুর জেলা পরিষদ হল রুমে জেলা পরিষদের উদ্যোগে ২শ’ ২৮ জন মেধাবী শিক্ষার্থীকে ৫ লক্ষ ৭ হাজার টাকা বৃত্তি প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, হেফাজতের আন্দোলন থেকে শুরু করে, কোঠা আন্দোলন এমনকি বাস চাপায় দুই ছাত্র নিহতের ঘটনা নিয়ে শেখ হাসিনা সরকার পতনের চেষ্টা চালাচ্ছিল বিএনপি যা কখনই বাস্তবায়ন হবেনা।

বিএনপি বিভিন্ন ইস্যু নিয়ে মিথ্যাচার করে দাবী করে শাজাহান খান আরো বলেন, হেফাজতের আন্দোলনে বিএনপি বলেছিল শেখ হাসিনা সরকার ২ হাজার মানুষকে মেরে ফেলেছে। যা শুধুই মিথ্যাচার ছিল। দেশে সব আন্দোলনের ঘটনায় লন্ডনে বসে তারেক রহমান এসব ষড়যন্ত্রের নেতৃত্ব দেন। এমনকি অর্থ জোগান দিয়েছেন।

বাংলাদেশে স্বাধীনতা বিরোধীরা কেউ যেন আর না দাঁড়াতে পারে এ বিষয়ে সবাইকে সর্তক থাকার পাশাপাশি শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বানও জানান তিনি।

মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজউদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুল ইসলাম, পুলিশ সুপার সুব্রত কুমার হালাদার, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা রাসেল সাবরিন, মুক্তিযোদ্ধা কমান্ডার শাহজাহান হাওলাদারসহ অনেকেই।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like