বিদ্যুৎ খাতের একটি দুর্ঘটনাকে নিয়ে বিএনপি মিথ্যাচার করছে: হানিফ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ বলেছেন, “দেশে বিদ্যুতের কোনো ঘাটতি নেই, এরপরেও সরকারের বিরুদ্ধে বলার মতো কিছু না পেয়ে বিদ্যুৎ খাতের একটি দুর্ঘটনাকে কেন্দ্র করে বিএনপি মিথ্যাচার করছে।”

বৃহস্পতিবার (৬ অক্টোবর) সকালে কুষ্টিয়া শিল্পকলা একাডেমিতে বজ্রকন্ঠ ইয়ুথ সোসাইটির আয়োজনে “বঙ্গবন্ধু, স্বাধীনতা ও বাংলাদেশ” শীর্ষক কর্মশালায় যোগ দিয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে হানিফ এসব কথা বলেন।

তিনি বলেন, “বিএনপি ক্ষমতায় থাকতে এক মেগাওয়াট বিদ্যুৎও দিতে পারেনি। এই ব্যর্থতা, অযোগ্যতা ঢাকতে ও সরকারের উন্নয়ন-অগ্রগতি দেখে ঈর্ষান্বিত হয়ে তারা নির্লজ্জ মিথ্যাচার করছে।”

মাহবুব উল আলম হানিফ বলেন, “বিএনপি একটি উগ্র সাম্প্রদায়িক দল, জামায়াত তাদের পরিপূরক। তারা একই মুদ্রার এপিঠ-ওপিঠ। বিএনপি নেতাদের মুখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার অভিযোগ মানায় না। বিশেষ একটি সম্প্রদায়ের আনুকূল্য পেতে তারা এসব করছেন।”

এ সময় কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা, জেলা পরিষদের প্রশাসক রবিউল ইসলাম, কুষ্টিয়া সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান আতা, জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাসান মেহেদি, সাংগঠনিক সম্পাদক মাজহারুল আলম সুমন, তথ্য ও গবেষনা সম্পাদক রাশেদুল ইসলাম বিপ্লব, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল হক, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কেন্দ্রীয় সহ-সভাপতি আফরোজা আক্তার ডিউ, বজ্রকন্ঠ ইয়ুথ সোসাইটির সভাপতি আবিদুর রহমানসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের উপদেষ্টা ও শহর আওয়ামী লীগের নেতা ব্যারিষ্টার গৌরব চাকী। দিনব্যাপী কর্মশালায় স্কুল-কলেজের কয়েকশত শিক্ষার্থী অংশ নেন।

You might also like