বিশ্বের ৮০ দেশে একইসঙ্গে মুক্তি পাবে অনন্ত-বর্ষার ‘দিন দ্য ডে’

১৬৫

ট্রেলারে কখনও মিসাইল, কখনও জিপ আবার কখনও হেলিকপ্টার নিয়ে মিশন চালাতে দেখা গেছে আলোচিত এই নায়ককে। আর হ্যাঁ, সঙ্গে বরাবরের মতোই আছেন নায়িকা বর্ষা। রিভালবার হাতে অ্যাকশনে নেমেছেন তিনিও।

গেলো বছরের ১৫ মার্চ অনন্ত জলিলের ইউটিউব চ্যানেলে প্রকাশ পায় অনন্ত-বর্ষা জুটির নতুন ছবি ‘দিন দ্য ডে’র ট্রেলার। ছবিটি নির্মিত হয়েছে বাংলাদেশ-ইরানের যৌথ প্রযোজনায়।

এই ছবির মাধ্যমে দীর্ঘদিন পর বড় পর্দায় ফিরছেন অনন্ত-বর্ষা জুটি। আর দুর্দান্ত সব অ্যাকশন নিয়ে ফিরেছেন দেশের অ্যাকশন হিরো খ্যত নায়ক অনন্ত জলিল। সিনেমাটি পরিচালনা করছেন ইরানি নির্মাতা মুর্তজা অতাশ জমজম।

সবকিছু ঠিক থাকলে সিনেমাটি মুক্তি পেতে পারে চলতি বছরের ঈদে। প্রায় দুই বছর ধরে তৈরি করা হয়েছে ছবিটি। বাংলাদেশ ছাড়াও ইরান, তুরস্ক, আফগানিস্তানে হয়েছে সিনেমাটির শুটিং।

তবে নতুন খবর হল, বিশ্বের ৮০টি দেশে একসঙ্গে মুক্তি পাবে দেশের আলোচিত তারকা দম্পতি অনন্ত জলিল ও বর্ষা অভিনীত নতুন ছবি ‘দিন : দ্য ডে’। সম্প্রতি ছবিটির সবশেষ তথ্য  জানিয়েছেন ইরানের সঙ্গে যৌথ প্রযোজনায় নিমিত এ ছবির বাংলাদেশি প্রযোজক ও নায়ক অনন্ত জলিল।

জানা গেছে, এশিয়া, ইউরোপ, আফ্রিকা, আমেরিকা ও অস্ট্রেলিয়া-এ পাঁচটি মহাদেশের প্রায় ৮০টি দেশে একসঙ্গে দিন দ্য ডে মুক্তি দেওয়া হবে। এছাড়াও ছবিটি পাঁচটি ভাষায় মুক্তি পাবে।

You might also like
%d bloggers like this: