বিয়ের জন্য কেমন পাত্র চান পড়শী

বর্তমান সময়ে দেশের অন্যতম জনপ্রিয় গায়িকা সাবরিনা পড়শী। ছোটবেলাতেই সঙ্গীত প্রতিযোগিতায় নাম লেখিয়ে তাক লাগিয়ে দেন। এরপর বড় হয়ে গায়িকা হিসেবে অর্জন করেন অসামান্য জনপ্রিয়তা।

শুধু তাই নয় গানের বাইরে অভিনয়েও নাম লিখিয়েছেন তিনি। কাজ করেছেন একাধিক নাটক ও সিনেমায়। এবারেরে ঈদে ‘শাদি মোবারক’ নাটকে অভিনয় করেও বেশ আলোড়ন সৃষ্টি করেন এই সংগীত শিল্পী। তাইতো রঙ্গিন দুনিয়ার পাশাপাশি পড়শীর ব্যাক্তিজীবন নিয়ে ভক্ত অনুরাগীদেরও আগ্রহের শেষ নেই।

এদিকে সম্প্রতি এই তারকা ব্যক্তিজীবন নিয়ে কথা বলেছেন গণমাধ্যমের সঙ্গে। একান্ত আলাপকালে বিয়ের জন্য কেমন পাত্র চান সেই কথা জানান পড়শী। বলেন, নির্দিষ্ট করে তার কোনো পছন্দ নেই।

অভিনেত্রী পড়শী আরো বলেন, পাত্র ফর্সা হতে হবে বা খুব লম্বা হতে হবে এরকম কোনো চাওয়া বা পছন্দ নেই। তার কথা হলো তিনি যার কাছে শান্তি পাবেন, সেই মানুষকেই বিয়ে করবেন। তাদের ধর্মেও রয়েছে এবং তিনি বিশ্বাস করি যে, হাজবেন্ড হচ্ছে শান্তির জায়গা। তিনি তো সেই মানুষকেই বিয়ে করবেন যার কাছে তিনি তার মতো করে থাকতে পারবেন।

এছাড়া নিজের মতো করে থাকতে যিনি পছন্দ করবেন, তবে তা কাজের ক্ষেত্রে নয় উল্লেখ করে এই সংগীতশিল্পী আরও বলেন, তিনি যা ইচ্ছা তাই করবেন বিষয়টা এমন না। তার মতো করে বলতে সেই রকম মানুষই চান যে মানুষটা তাকে সঠিক পথে চলতে দিক-নির্দেশনা দিবে। এক্ষেত্রে সেই মানুষটা দেখতে কেমন হবে, উচ্চতা কত, চাকরি কী করবে— এসব নিয়ে কখনো তিনি চিন্তা করেন না।

বিবাহিত জীবনে সংসারের বিষয়ে পড়শী বলেন, “বিয়ের পরে কীভাবে একটা সংসার চলবে তা আল্লাহই ব্যবস্থা করে দেবে। সেখানে বিয়ের জন্য ওই মানুষকে অনেক বেশি বড় লোক হতে হবে, প্রচুর টাকা-পয়সা থাকতে হবে এমনটা না।

You might also like