বৃদ্ধাকে নির্যাতন: স্বামীসহ গৃহকর্মী রেখা ৮ দিনের রিমান্ডে

২১

রাজধানীর মালিবাগের একটি বাসায় বৃদ্ধাকে নির্যাতন ও চুরির ঘটনায় গ্রেফতার গৃহকর্মী রেখা আক্তার ও তার স্বামী ফরহাদ এরশাদের ৮ দিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেছেন আদালত।

শুক্রবার (২২ জানুয়ারি) ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমানের আদালতে রিমান্ড শুনানি অনুষ্ঠিত হয়। শুনানি শেষে আদালত আট দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে রেখা আক্তার ও তার স্বামী ফরহাদ এরশাদের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করে পুলিশ।

এর আগে, ২০ জানুয়ারি মধ্যরাতে গৃহকর্মী রেখা ও তার স্বামী ফরহাদকে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল উপজেলার সীমান্তবর্তী এলাকা থেকে গ্রেফতার করে শাহজাহানপুর থানা পুলিশ। সেখান থেকে তাদের ঢাকায় নিয়ে আসতে ২২ জানুয়ারি সন্ধ্যা হয়ে যায়। তাই গতকাল তাদের আদালতে তোলা হয়নি।

গত ১৮ জানুয়ারি সকাল সোয়া ১০টার দিকে রাজধানীর মালিবাগে ৭৫ বছরের বৃদ্ধাকে বিবস্ত্র করে নির্মম নির্যাতনের পর স্বর্ণালঙ্কারসহ ২১ লাখ টাকার মালামাল লুট করে পালিয়ে যায় গৃহকর্মী রেখা আক্তার।

শাজাহানপুর থানা পুলিশ জানায়, ঘটনার পর প্রথমে ডেমরায় আশ্রয় নেয় রেখা। পরে গণমাধ্যমে সংবাদ প্রচার হলে নিরাপদ আশ্রয়ের জন্য পালিয়ে যায় ঠাকুরগাঁওয়ে মামার বাসায়।

সিসিটিভি ফুটেজে দেখা যায়, সোমবার সকাল সোয়া দশটার দিকে প্রায় তিন বছর ধরে কিডনীসহ নানা সমস্যায় ভোগা বিলকিস বেগম শুয়ে ছিলেন বিছানায়। জোর করে বিলকিস বেগমকে বাথরুমে ঢোকান রেখা। এরই মাঝে খুলে ফেলে তার শরীরের সব কাপড়। শীতের সকালে বৃদ্ধার গায়ে ইচ্ছেমতো ঢালা হয় ঠান্ডা পানি।

You might also like