বৃষ্টির কারণে ক্ষতি হওয়া অংশের শুটিং এর কাজের দায়িত্ব নিলেন শাকিব খান

৫৭

গত কয়েক দিন ধরে সারাদেশে শুরু হয়েছে মেঘ বৃষ্টির খেলে। কখনও থেমে থেমে আবার কথনও বা মুশল ধারে হচ্ছে বৃষ্টি। এমন অবস্থায় জলবদ্ধতার সৃষ্টি হয়েছে রাজধানীসহ দেশের বিভিন্ন যায়গায়। জলবদ্ধতা থেকে রেহায় পায়নি এফডিসি ও। পানি জমে আছে এফডিসি’র চলাচলের যায়গাসহ বিভিন্ন ফ্লোরে।

নায়ক-নায়িকাসহ শতাধিক টেকনিশিয়ান নিয়ে পুরো ইউনিট বসে আছে; অথচ বৃষ্টির কারণে শুটিং না হবার মতো ঘটনাও ঘতছে। তবে সেই ক্ষতি পুষিয়ে দিতে পরিচালকের পাশে দাঁড়িয়েছেন শাকিব খান। গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন নির্মাতা তপু খান।

লিডার আমই বাংলাদেশ ছবির মধ্যদিয়ে চলচ্চিত্র নির্মাতা হিসেবে আত্তপ্রকাশ করছেন তপু খান। গণমাধ্যমকে তিনি জানান বৃষ্টির কারণে কাজে যে পরিমাণ ক্ষতি করছে, সেটা সহযোগিতার মাধ্যমে পুষিয়ে দিচ্ছেন শাকিব খান।

তপু জানান, শাকিব ভাইয়ার সহযোগিতা না পেলে আর্থিকভাবে অনেক ক্ষতির মুখোমুখি হতে হতো তাকে। বৃষ্টির কারণে শুটিং ব্যাহত হলেও অপেক্ষা করেছেন শাকিব। এমনও হয়েছে সেটে এসে সকাল থেকে বসে থেকেছেন।

গত ২৫ মে উত্তরায় শুরু হয় ‘লিডার আমিই বাংলাদেশ’ ছবির শুটিং। এরপর সাভার ও উত্তরায় কাজ চলে। ইতোমধ্যে ৬০ ভাগ শুটিং শেষ হয়েছে ছবিটির। পরিচালক জানান, প্রযোজনা প্রতিষ্ঠান আশা করছে ‘লিডার আমিই বাংলাদেশ’ আগামী ঈদুল আযহায় মুক্তি পাবে। বাংলাদেশ ছাড়াও, আমেরিকা, মধ্যপ্রাচ্য, লন্ডন ও সিডনিতে ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা আছে বলে নিশ্চিত করেছে প্রযোজনা প্রতিষ্ঠানের একটি সূত্র।

You might also like