বেট উইনারের পোস্ট ডিলেট করলেন সাকিব

কিছুদিন আগে বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে আলোচনায় আসেন দেশের তারকা ক্রিকেটার সাকিব আল হাসান। একটি বেটিং প্রতিষ্ঠানের সঙ্গে তার মতো একজন ক্রিকেটারের চুক্তি করাটা ভালো চোখে দেখেনি বিসিবি। তাইতো সাকিবকে চুক্তি বাতিল করতে বলে বিসিবি। বিষয়টি নিয়ে সাকিব গড়িমসি করলে, ক্রিকেট থেকেই তাকে সরিয়ে দেওয়ার হুমকি দেয় বিসিবি।

বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের এমন হুমকি শোনার পর সঙ্গে সঙ্গে বোর্ডের কাছে চুক্তি বাতিলের বিষয়টি মৌখিকভাবে জানান সাকিব। এরপর গত বৃহষ্পতিবার রাতে চুক্তি বাতিলের লিখিত চিঠিও দেন সাকিব।

এদিকে চুক্তি বাতিল করলেও সামাজিক যোগাযোগ মাধ্যমে শোভা পাচ্ছিল বেট উইনারকে নিয়ে সাকিবের দেওয়া একটি পোস্ট। সেটি অবশ্য গেল শনিবার দেশে ফিরে ডিলেট করেছেন তিনি।

সাকিবের ওই পোস্টে তার ভক্ত, সমর্থক ও ফলোয়ারদের উদ্দেশ্যে লেখা ছিল, ‘প্রিয় ভক্তরা, বেট নিউজের সঙ্গে আনুষ্ঠানিক চুক্তির বিষয়ে ঘোষণা দিতে পেরে আমি গর্বিত। বেট উইনার নিউজ ক্রীড়া সংক্রান্ত নিউজের একমাত্র সোর্স। তোমরা যদি সবসময় ট্রেন্ডের সঙ্গে থাকতে চাও এবং খুব গুরুত্বপূর্ণ ম্যাচ বিশ্লেষণ ও খেলার হাইলাইটস পেতে চাও তাহলে বেট উইনার নিউজ তোমার জন্য।

সম্প্রতি ঘটে যাওয়া ঘটনায় সাকিবের প্রতি আস্থা সংকটে ভুগছে বিসিবি। বেট উইনার নিউজের সঙ্গে চুক্তি করে বিপাকে পড়ে গেছেন বিশ্বসেরা অলরাউন্ডার। চুক্তি বাতিল করলেও এখনো রয়েছে কিছুটা আস্থার সংকট। তাইতো বিসিবি সভাপতি জানিয়েছেন, কড়া নজরদারিতে রাখা হবে সাকিবকে।