বেবি বাম্প নিয়ে মা দিবস উদযাপন পরীমনির

বর্তমানে ঢাকাই সিনেমার সবচেয়ে আলোচিত ও চর্চিত চিত্রনায়িকা পরীমণি। গেল কয়েক বছর ধরে নানা ইস্যুতে তিনি হয়েছেন খবরের শিরোনাম। কিন্ত সব কিছু ছাপিয়ে তিনি এগিয়ে যাচ্ছেন নিজের গতিতে। পরিচয়ের মাত্র এক সপ্তাহের মধ্যে বিয়ে করেছেন নায়ক শরিফুল রাজকে। আর সেই সংসারেই মা হতে যাচ্ছেন পরী।

এদিকে রোববার ছিল মা দিবস। মায়ের প্রতি ভালোবাসা প্রকাশের জন্য বিশ্বজুড়ে নানাভাবে উদযাপন করা হয় দিবসটি। এদিন সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক তারকাই মায়ের সঙ্গে ছবি দিয়ে ভালোবাসা ও অনুভূতি প্রকাশ করেছেন। কিন্তু দিনটিতে ভিন্ন লুকে নিজেকে প্রকাশ করে মা দিবস উদযাপন করলেন হবু মা পরীমনি।

মূলত ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় এই নায়িকা রোববার রাত সাড়ে ১১টার দিকে বেবি বাম্পের একটি ছবি প্রকাশ করেছেন তার ফেসবুকে। সেই ছবিতে সঙ্গে রয়েছেন তার স্বামী চিত্রনায়ক শরিফুল রাজ। যা মূহুর্তেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়।

এদিকে ওই ছবিতে দেখা যায়, কক্সবাজার সমুদ্র সৈকতে দাঁড়িয়ে দুহাতে সযত্নে বেবি বাম্প আগলে রয়েছেন পরী, আর তাকে ভালোবাসার বাহুডোরে জড়িয়ে আছেন রাজ। সেই ছবির ক্যাপশনে পরীমনি জানান, অন্তঃসত্ত্বাকালের দ্বিতীয় ত্রৈমাসিক পর্যায়ে রয়েছেন তিনি।

এছাড়া পরীমনি লেখেন, ‘এই যে দ্বিতীয় ত্রৈমাসিক। শুভ মা দিবস।’ সেই সঙ্গে রাজের প্রতিও ভালোবাসা প্রকাশ করেছেন অভিনেত্রী।