বেল বটম ছবির মুক্তির তারিখ জানালেন অক্ষয় কুমার

২০১৯ সালের শেষের দিকে অক্ষয় কুমার ‘বেল বটম’-এর ঘোষণা দেন। স্পাই থ্রিলার এই ছবিটি একটি সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হয়েছে। একই বছর এর প্রমোশনাল ‘ফার্স্ট লুক’ প্রকাশিত হয়। যা বেশ হাইপ তুলেছিলো। ‘কোভিড-১৯’র কারণে ছবিটির শুটিং বন্ধ ছিলো দীর্ঘদিন। এরপর যত দ্রুতই সম্ভব শুটিং শেষ করেছেন পুরো টিম। তারপর থেকেই অপেক্ষার পালা।

৮০ দশকের প্রেক্ষাপটে তৈরি বেল বটমে অক্ষয় কুমার এক ভারতীয় গুপ্তচরের ভূমিকায় অভিনয় করেছেন। সত্যি ঘটনা অবলম্বনে তৈরি সিনেমাটি টিজারেই সাড়া ফেলে দিয়েছে।

খিলাড়ি কুমার তাঁর টুইটে লিখেছেন, ‘আমি জানি আপনারা বেল বটমের জন্য অধীরে অপেক্ষা করছিলেন। আজ ছবি মুক্তির তারিখ ঘোষণা করার সুযোগ পেয়ে আমিও খুব খুশি।’ সঙ্গে অক্ষয় তাঁর অনুরাগীদের নিশ্চিত করেছেন গোটা বিশ্বে বড় পরদাতেই মুক্তি পাবে এই ছবি। আপাতত ২৭ জুলাই দিনটি নির্ধারিত হয়েছে ছবি মুক্তির জন্য।

রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত এই ছবিতে আটের দশকের গল্প দেখতে পারবেন দর্শকরা। র-এজেন্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। বিপরীতে রয়েছেন বাণী কাপুর। এই ছবির মাধ্যমে সে সময়ের রেট্রো ফ্যাশনের এক ঝলকের স্বাদ পাবেন দর্শকেরা। সেই সময়কার অন্যতম ফ্যাশন বেল বটমকেও তুলে ধরা হয়েছে ছবিতে।

এই ছবিতে অক্ষয়ের মারকাটারি অ্যাকশন স্ট্যান্ট ও দেখা যাবে। মাঝে শোনা  গিয়েছিল ‘ডিজনি+হটস্টার’-এ রিলিজ করবে ‘বেল বটম’। হটস্টার ছবির প্রযোজককে ১৫০ কোটি অফার করেছেন। তবে, এখনও এসব জল্পনায় জল ঢাললেন খোদ অভিনেতা। সিনেমা হলেই মুক্তি পাচ্ছে ছবিটি।

You might also like