ব্যাক টু ব্যাক সেঞ্চুরির পর স্ট্যাটাস দিলেন মুশফিকের স্ত্রী

বাংলাদেশের জাতীয় ক্রিকেট দলের সিনিয়র খেলোয়াড় মুশফিকুর রহিম। কিছু দিন ফর্মে না থাকলেও আবারও ছন্দে ফিরেছেন এই মেধাবী ক্রিকেটার। তার ফর্মহীন পারফর্ম্যান্স নিয়ে সমালোচনা শুরু হতেই চট্টগ্রাম টেস্টে ক্যারিয়ারের অষ্টম সেঞ্চুরি হাঁকিয়ে উপযুক্ত জবাব দিয়েছিলেন মুশফিক।

সেঞ্চুরির আগে বাংলাদেশের প্রথম ব্যাটসম্যান হিসেবে টেস্টে ৫ হাজার রান করার গৌরবও অর্জন করেন তিনি।

রান খরায় ভুগতে থাকা মুশফিকের এমন অর্জনে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝাঁঝালো স্ট্যাটাস দিয়েছিলেন তার স্ত্রী জান্নাতুল কেফায়েত মন্ডি। তার সে স্ট্যাটাসে সমালোচনার তুমুল ঝড় উঠে দেশের ক্রিকেটাঙ্গনে।

এরপর সোমবার ঢাকা টেস্টের প্রথম ইনিংসে চরম ব্যাটিং বিপর্যয়ে পড়ে বাংলাদেশ দল। দলের বেহাল দশায় হাল ধরেন লিটন দাস ও মুশফিকুর রহিম। দলকে টেনে তোলেন নিরাপদ জায়গায়। সেই সঙ্গে দুইজনই তুলে নেন সেঞ্চুরি। লিটনের তৃতীয় টেস্ট সেঞ্চুরি হলেও মুশফিকের এটি নবম টেস্ট সেঞ্চুরি। সেই সঙ্গে টেস্ট ক্যারিয়ারে প্রথমবারের মতো ব্যাক টু ব্যাক সেঞ্চুরি হাঁকানোর কৃতিত্ব অর্জন করেন মিস্টার ডিপেন্ডেবল।

মুশফিকের এই সেঞ্চুরির পরও স্ট্যাটাস দিয়েছেন তার স্ত্রী। সোমবার তার ইনস্টাগ্রাম আইডিতে মুশফিকের একটি ছবি শেয়ার করে লেখেন, “আলহামদুলিল্লাহ্ ব্যাক টু ব্যাক সেঞ্চুরি।”

এর আগে চট্টগ্রাম টেস্টে সেঞ্চুরির পর মন্ডি লিখেছেন, আমরা হাসিমুখেই বিদায় নেব ইনশাআল্লাহ। তবে আপনাদের রিপ্লেসমেন্ট আছে তো? সেদিকেও একটু নজর দিলে বাংলাদেশের ক্রিকেটের উন্নয়ন হতো। মূলত তার এই স্ট্যাটাসের পরই সমালোচনার ঝড় উঠে দেশের ক্রিকেটাঙ্গনে।