ব্যাচেলর পয়েন্ট সিজন ফোর মুক্তির ঘণ্টাখানেকের মধ্যে ৩ মিলিয়ন ভিউ!   

কাবিলা, নেহাল, শুভ, হাবু ও পাশা এই চরিত্রগুলো দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ এর। সবার মুখে মুখে জায়গা করে নেয় তাদের বিভিন্ন সংলাপ ও অভিনয়। দর্শকদের অনুরোধে শুরু হয়েছে ধারাবাহিকটির সিজন-ফোর।

কাজল আরেফিন অমি পরিচালিত নাটকটির তৃতীয় সিজন পর্যন্ত প্রচার হয়েছিল। এবার নাটকটির নতুর সিজন তৈরি হল।  এই সিজনটির প্রথম পর্বটি প্রচারিত হলো গেল ১১ মার্চ।

নতুন খবর হল, ‘ব্যাচেলর পয়েন্ট সিজন ৪’ এর প্রথম পর্বটি প্রকাশের ঘণ্টাখানেকের ব্যবধানে অন্তর্জালে ৩ মিলিয়ন ভিউ পেরিয়েছে।

এদিকে, ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকটির ব্যাচেলর পার্টি সং’ প্রথম ৭ ঘণ্টায় ১ মিলিয়ন ভিউ পেরোয়। কমেডি ঘরানার এই নাটকটির রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন কাজল আরেফিন অমি।

 ‘ব্যাচেলর পয়েন্ট’ সিজন-৪ এ অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, মারজুক রাসেল, চাষী আলম, মিশু সাব্বির, সাবিলা নূর, সানজানা সরকার রিয়া, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল।

এবার তাদের সঙ্গে যুক্ত হয়েছেন পারসা ইভানা ও আশুতোষ সুজন। সোশ্যাল প্ল্যাটফর্মগুলোতে বেশ আলোচনায় রয়েছে এবারের সিজনটি। দর্শকমহলে এ নিয়ে চর্চাও হচ্ছে বেশ।