ব্রাহ্মণবাড়িয়া আহলে সুন্নাত জামায়াতের ঈদে মিলাদুন্নবীর র‌্যালি

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর ও সরাইলে আহলে সুন্নাত ওয়াল জামায়াত এর উদ্যোগে আজ ২১ নভেম্বর বুধবার সকাল ১০টায় পবিত্র ঈদে মিলাদুন্নবী উপলক্ষে জলসে জুলুস আয়োজিত বিশাল বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয় ।

এতে সভাপতিত্ব করেন, বিশিষ্ট দানবীর আলহাজ্ব কাজী সৈয়দুল ইসলাম । প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরে কামেল আওলাদে রাসুল আলহাজ সৈয়দ জুবায়ের কামাল । জুলুসে বিজয়নগর এলাকায় ইসরামপুর ও মাধবপুর দুই উপজেলার সর্বস্তরের জনগন ইসলামপুর ঢাকা-সিলেট সহাসড়কে একটি র‌্যালি করে সিদ্দিকুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে আলোচনা শেষে মুসলিম উম্মার শান্তি কামনায় দোয়া করেন পীরে কামেল আলহাজ্ব সৈয়দ জুবায়ের কামাল পীর সাহেব।

এদিকে সরাইল উপজেলা বাড়িউড়া ও শাহবাজপুর এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে র‌্যালি করে । নবী প্রেমিক মুসলমানরা অংশগ্রহণ করেন। কলেমা ও দরূদ খচিত রঙবেরঙের ফ্যাস্টুন ব্যানারে আবৃত গাড়ি বহর এলাকায় এক ভিন্নমাত্রা সংযোজন করে। অসংখ্য মুসলমান দরূদ, গজল, নাত, হামদ পরিবেশনের মাধ্যমে নবী প্রেমের বহিঃপ্রকাশ ঘটায়।

ঐতিহাসিক জশনে জুলুস সহ দেশের ঈদে মিলাদুন্নবী দেশের সকল জশনে জুলুস সমূহ সফল করার জন্য নবী প্রেমিক দের প্রতি উদাত্ত আহবান জানান। মিলাদ-কিয়াম ও আখেরী মুনাজাতের মাধ্যমে জুলুস সমাপ্তি হয়।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like