ব্রাহ্মনবাড়িয়ার ৫ আসনে দলীয় মনোনয় পেতে মাঠ চষে বেড়াচ্ছেন মনোনয়ন প্রত্যাশীরা

৭৭

দরজায় কড়া নাড়ছে একাদশ জাতীয় সংসদ নির্বাচন । আর নির্বাচনে ভোটযুদ্ধের আগে দলীয় মনোনয়ন পেতে ব্রাহ্মণবাড়িয়া ৫ আসন নবীনগর নির্বাচনী এলাকায় মাঠ চষে বেড়াচ্ছেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশীরা।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ব্রাহ্মণবাড়িয়া ৫ আসনের মনোনয়ন প্রত্যাশীরা। বর্তমান সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেয়ার আহ্বান জানিয়ে প্রচরনা চালাচ্ছেন ফয়জুর রহমান বাদল এমপি ।

ঢাকা দক্ষিন সিটিকর্পোরেশনের ৯ নং ওয়ার্ড কাউন্সিলর এ কে এম মুমিনুল হক সাঈদ, সড়ক ও নৌ-পথে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শেষ সময়েও সভা সমাবেশ ও লিফলেট বিতরের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন তিনি।

অন্যদিকে প্রচারনার কমতি রাখছে না আওয়ামীলীগের অন্য সব মনোনয়ন প্রত্যাশী নেতারা। শিল্পপতি ও কেন্দ্রিয় কৃষকলীগের উপদেষ্টা কমিটির সদস্য এবাদুল করিম বুলবুল দলীয় মনোনয়ন প্রত্যাশী হিসেবে এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন।

তাছাড়া আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী এবাদুল করিম বুলবুল, ব্যারিস্টার জাকির আহম্মেদ, কাজী মোর্শেদ হোসেন কামাল, নিয়াজ মোহাম্মদ খান, আলামিনুল হক আল আমিন ও এলাকায় গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

ব্রাহ্মণবাড়িয়া ৫ আসন নবীনগর উপজেলার ২১ ইউনিয়ন ও ১ টি পৌরসভায় ভোটার রয়েছে ৩ লক্ষ ৪৩ হাজার ৩শত ৯২ জন।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like