ভারতের ইউটিউব ট্রেন্ডিংয়ে অপূর্ব-মেহজাবিনের ‘শনির দশা’

এ যেন মেঘ না চাইতে বৃষ্টি! না, খবরটি এমন না। তবে খবরের ঘটনাটি বিরল। ঈদুল আজহা উপলক্ষে দেশের বিনোদন জগতে নানা আয়োজন থাকে আলোচনায়। অন্যান্যবারের মতো এবারও ঈদুল আজহা উপলক্ষে প্রচার হয়েছে একাধিক নাটক-টেলিছবি।

ঈদে প্রচারিত নাটকগুলোর মধ্যে বেশ কয়েকটি নাটক উঠে এসেছে আলোচনার টেবিলে। তবে বিশেষভাবে দর্শকদের মনে দাগ কেটেছে জিয়াউল ফারুক অপূর্ব-মেহজাবিন চৌধুরী অভিনীত ‘শনির দশা’ নাটকটি।

চমকের খবর হল, দেশের সীমানা পেরিয়ে নাটকটি এখন ভারতের ইউটিউব ট্রেন্ডিংয়ের অবস্থান করছে। তরুণ নির্মাতা মহিদুল মহিম পরিচালিত ‘শনির দশা’ নাটকটি ইউটিউবে প্রকাশের দুইদিনের মাথায় বাংলাদেশের গণ্ডি পেরিয়ে জায়গা করে নিয়েছে ভারতীয় ইউটিউব ট্রেন্ডিংয়ে।

মুম্বাই, দিল্লি কিংবা পশ্চিম বঙ্গের এ ট্রেন্ডিং লিস্টের ১৮০ এর মধ্যে ‘শনির দশা’ অবস্থান করছে ট্রেন্ডিং ১৪০-এ। এরপর সেটি আসে ১৫৭-তে। এছাড়াও শুধু পশ্চিম বঙ্গের সেরা ১০ এর মধ্যে দ্বিতীয় দিনে এটি জায়গা করে নেয় ট্রেন্ডিং ৯-এ এবং এখন সেটি অবস্থান করছে সেরা ৭-এ।

বাংলাদেশের টিভি নাটক ইন্ডাস্ট্রির জন্য এই রেকর্ড এখন একটি মাইলফলক। নির্মাতাদের জন্য অনুপ্রেরণার। নাটকটি গোটা ভারতবর্ষে ইউটিউব ট্রেন্ডিংয়ে জায়গা করে নিয়েছে, এই বিষয়টি  আনন্দের। এমনটাই নাটকটির নির্মাতা মহিদুল মহিমের ভাষ্য।

You might also like