ভারতের জোড়া পুরস্কার পেলেন শাকিব খান

ঢালিউড সুপারস্টার শাকিব খান। বর্তমানে এই নায়ক অবস্থান করছেন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে। সম্প্রতি এই নায়কের সিনেমা ‘গলুই’ মুক্তি পেয়েছে দেশের প্রেক্ষাগৃহে। এই সিনেমায় নায়িকা পূজা চেরির সঙ্গে জুটি বেঁধে প্রথমবারের মতো অভিনয় করেছেন এই সুপারস্টার। নতুন খবর হল, এর মধ্যেই এই নায়কের অর্জনের খাতায় যুক্ত হলো দুটি পুরস্কার। ভারতের জোড়া পুরস্কার পেয়েছেন এই সুপারস্টার।

২০১৯ সালের ‘পাসওয়ার্ড’ ও ২০২০ সালের ‘বীর’ সিনেমায় অভিনয়ের জন্য ভারতের জোড়া পুরস্কার পেয়েছেন এই ঢালিউড সুপারস্টার। যদিও শাকিব নিজে উপস্থিত থেকে পুরস্কার গ্রহণ করতে পারেননি। গেল ১৫ মে কলকাতার নজরুল মঞ্চে অনুষ্ঠিত হয়েছে টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম আসর। এতে ২০১৯ ও ২০২০ দুই বছরের জন্য পুরস্কার দেয়া হয়েছে। এই আয়োজনেই সেরা অভিনেতা (বাংলাদেশ) ক্যাটাগরিতে পুরস্কার দেয়া হয়েছে শাকিব খানকে।

নিজের ভেড়িফায়েড ফেসবুক পেজে এ তথ্য জানিয়েছেন শাকিব। সোশ্যাল মিডিয়ায় শাকিব লিখেছেন, ‘ধন্যবাদ টেলিসিনে। ‘পাসওয়ার্ড’ ও ‘বীর’ সিনেমার জন্য আমাকে সেরা অভিনেতার পুরস্কার দিয়ে সম্মানিত করার জন্য। এটি আমাকে আরও খুশি করেছে কারণ, দুটি সিনেমাই আমার এসকে ফিল্মস থেকে নির্মিত।’

এবার টেলিসিনে অ্যাওয়ার্ডের ১৯তম এই আয়োজনে ২০১৯, ২০২০ ও ২০২১ এই তিন সালের সম্মাননা দেয়া হয়েছে। এর আগে করোনার কারণে পরপর দুইবার ‘টেলিসিনে অ্যাওয়ার্ড’ অনুষ্ঠিত হয়নি।