ভালুকায় গাছের ডাল ভেঙে পড়ে দুইজনের মৃত্যু

৪১

ময়মনসিংহের ভালুকায় মরা আম গাছের ডাল ভেঙে পড়ে দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মল্লিকবাড়ি বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন” মল্লিকবাড়ি এলাকার আব্দুর রহমানের ছেলে শহীদ মিয়া (৪০) ও পার্শ্ববর্তী গোবদিয়া এলাকার সুরুজ আলীর ছেলে নাসির উদ্দিন (৩৫)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, ভালুকা উপজেলার মল্লিকবাড়ি বাজার ব্যবসায়ী সমিতি গত ২৩ ফেব্রুয়ারি পিকনিক করেন। জামালপুরের লুইসভিলেজ পার্কে পিকনিকের পুরস্কার বিতরণ করতে না পারায় বৃহস্পতিবার রাতে মল্লিকবাড়ি বাজারের গরু হাটায় আয়োজন করা হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠানের। রাত দশটার দিকে অনুষ্ঠান শুরুর কথা থাকলেও আগেভাগেই জড়ো হতে থাকেন ব্যবসায়ীসহ স্থানীয় লোকজন।

এ সময় বাজারে একটি মরা আম গাছের নিচে বসে নাসির উদ্দীন, শহিদ মিয়াসহ বেশ কয়েকজন অনুষ্ঠান উপভোগ করার সময় মরা আম গাছ থেকে একটি বড় ডাল তাদের ওপরে ভেঙে পড়ে। এতে শহীদ ও নাসির গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

ভালুকা মডেল থানার ওসি মইন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পুলিশ মরদেহ দুটি উদ্ধার করেছে। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে এ ব্যাপারে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে।

You might also like