ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন নিয়ে সাংবাদিকদের ওরিয়েন্টেশন কর্মশালা

৮০

জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে পাবনায় কর্মরত গণমাধ্যম কর্মীদের নিয়ে ওরিয়েন্টেশন কর্মশালার আয়োজন করে জেলা স্বাস্থ্য বিভাগ। বৃহস্পতিবার (০৩ জুন) সকাল ১১ টায় জেলা সিভিল সার্জন কার্যালয়ের কনফারেন্স হল রুমে নবাগত সিভিল সার্জন ডাঃ মনিসর চৌধুরীর সভাপতিত্বে কর্মশালার কার্যক্রম শুরু হয়।

দিনব্যাপী কর্মশালায় আগামী ৫ জুন থেকে ১৯ জুন দুই সপ্তাহব্যাপী জেলায় ১হাজার ৯শত ২৫টা কেন্দ্রে একযোগে ৬ মাস থেকে ১২ মাস ও ১২ মাস থেকে ৫৯ মাস বয়সী শিশুদের ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল নির্ধারিত টিকাদান কেন্দ্রে খাওয়ানো হবে।

জেলায় ৬ মাস থেকে ১১ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা ধরা হয়েছে ৪৬ হাজার ৬শত ১৮ জন ও ১২ মাম থেকে ৫৯ মাস বয়সী শিশুর লক্ষমাত্রা ধরা হয়েছে ৩ লক্ষ ৪০ হাজার ৬শত ৪৯ জন।

জেলাব্যাপী এই কার্যক্রম সফল করতে ৩ হাজার ৮শত ৯৪ জন সেচ্ছাসেবক ও ৭ শত ২৬ শত মাঠকর্মী স্বাস্থ্য বিধি মেনে এই কার্যক্রম সফল করতে কাজ করবেন।

দিনব্যাপী কর্মশালায় শুভেচ্ছা বক্তব্য রাখেন, জেলা সিনিয়র তথ্য কর্মকর্তা মোঃ সামিউল আলম, পাবনা প্রেসক্লাবের সভাপতি এবিএম ফজলুর রহমান, সংবাদপত্র পরিষদের সভাপতি আব্দুল মতিন খান, রাজিউর রহমান রুমি, সুশিল তরফদার প্রমুখ।

You might also like