‘ভুল ভুলাইয়া’ অক্ষয়ের জায়গায় এবার কার্তিক

অক্ষয়ের ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটির কথা মনে আছে? সেও অনেক বছর আগের কথা। এই ছবিতে অক্ষয় আর বিদ্যা বালানের কেমিস্ট্রি ভুলে যাবার মতো নয়। এবার ফের পর্দায় আসছে ‘ভুল ভুলাইয়া’। কিন্তু এবার অক্ষয়ের জায়গায় অন্যকেউ!

২০০৭ সালের কথা। সে বছর মুক্তি পেয়েছিলো কমেডি ঘরানার ছবি ‘ভুল ভুলাইয়া’। এই ছবিতে অক্ষয় কুমার ও তার সঙ্গে বিদ্যা বালানের অভিনয় সবার নজর কেড়ে নিয়েছিল।

নতুন খবর হল, এবার এই ছবিটির সিক্যুয়েল নির্মিত হচ্ছে।  আর ‘ভুল ভুলাইয়া ২’-এ অভিনয় করতে যাচ্ছেন কার্তিক আরিয়ান। কার্তিক আরিয়ান বর্তমানে শুটিং করছে একতা কাপুরের পরবর্তী ছবি ‘ফ্রিড্ডি’তে।

খুব শিগগিরই তিনি ছবিটি থেকে বিরতি নিবেন এবং ‘ভুল ভুলাইয়া ২’-এর কাজ শুরু করবেন। জানা গেছে, আগামী ১০ আগস্ট থেকে কার্তিক ছবিটির শুটিংয়ে অংশ নেবেন। তার পরিকল্পনা আগামী মাসের মধ্যে শুটিং শেষ করার।

এ ছবিতে কার্তিকের সঙ্গে অভিনয় করছেন টাবু, কারিয়া আদভানি। আরও আছেন অমর উপাধ্যায় ও রাজপাল যাদব। জানা গেছে, স্বাস্থ্যবিধি মেনে শুটিং করবেন তারা।

অক্ষয় অভিনীত ‘ভুল ভুলাইয়া’ সিনেমাটি নির্মাণ করেছিলেন প্রিয়দর্শন। আর এবারের সিক্যুয়েলটি  পরিচালনা করছেন অ্যানিই বাজমি।

You might also like