ভোলায় যাত্রীবাহী বাস খাদে, আহত ৪০

ভোলা-চরফ্যাশন সড়কের ভোলার উপশহর বাংলাবাজার সংলগ্ন জয়নগর টেকনিক্যাল কলেজের কাছে জমাদ্দার পরিবহন নামে যাত্রীবাহী বাস খাদে পড়ে প্রায় ৪০ যাত্রী আহতের খবর পাওয়া গেছে। গুরুতর আহত ৩০ থেকে ৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলার ২৫০ শয্যা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে দৌলতখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুর ১টার দুর্ঘটনা কবলিত বাসটি ভোলা থেকে যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিল। বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) শেখ ফরিদ উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা যায়, ভোলা থেকে প্রায় ৪০ জন যাত্রী নিয়ে চরফ্যাশনের উদ্দেশ্যে যাচ্ছিল যাত্রীবাহী বাস জমাদ্দার (ভোলা-ব ০৫-০০১৮)। বাসটি দুর্ঘটনা কবলিত এলাকায় পৌঁছার পর দুপুর ১টার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে পড়ে যায়। খবর পেয়ে বাংলাবাজার পুলিশ তদন্ত কেন্দ্রের একটি টিম ও ভোলা ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থল থেকে আহত ৩০-৩৫ যাত্রীকে উদ্ধার করে ভোলার ২৫০ শয্যা সদর হাসপাতালে পাঠায়। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মৃত্যুর খবর পাওয়া যায়নি। বাসের চালক ও সহকারীও গুরুতর আহত হয়েছে।

You might also like