মধুবালা ‘কঙ্গনা’, দিলীপ কুমার হবেন আমির খান!

বই পড়তে, সিনেমা দেখতে, রান্না নিয়ে এক্সপেরিমেন্ট করতে কিংবা ব্যায়াম করতে করতে হয়ত অনেকেই বিরক্ত। তাই এবার নাচ শেখাবেন বলিউডের স্মাইল কুইন মাধুরী দীক্ষিত।

মাধুরীর অনলাইন ড্যান্স একাডেমি ড্যান্স উইথ মাধুরীর মাধ্যমে করোনায় গৃহবন্দী মানুষকে নাচ শেখানো শুরু করেছেন তিনি। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করে নিজের এ উদ্যোগের কথা জানিয়েছেন মাধুরী।

‘কুইন’, ‘সিমরান’, ‘পাঙ্গা’সহ একাধিক নারীপ্রধান ছবিতে কাজ করবার পর পর্দায় এবার অন্য রূপে আসতে চান কঙ্গনা রানাউত। বলিউডের আইকনিক অভিনেত্রী মধুবালা ও কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারের ভালোবাসার ওপর ছবি নির্মাণ করতে চান কঙ্গনা।

স্বপ্নের চরিত্র ‘মধুবালা’ হতে চান পদ্মশ্রী উপাধিতে ভূষিত কঙ্গনা। আর পুরুষ অভিনেতা নির্বাচনের ক্ষেত্রে এই বি-টাউন তারকার আরেকটি গোপন ইচ্ছা আছে। দিলীপ কুমারের চরিত্রে আমির খানকে দেখতে চান কঙ্গনা।

করোনাভাইরাস মহামারি মোকাবিলায় এবার এগিয়ে এলেন বলিউড বাদশা শাহরুখ খান। তার প্রতিষ্ঠান থেকে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নাগরিক সহায়তা ও ত্রাণ তহবিলে সহযোগিতা করছে তিনি।

ত্রান তহবিলের আর্থদিয়ে করোনা মোকাবেলায় স্বাস্থ্যকর্মীদের জন্য ব্যক্তিগত সুরক্ষা সরঞ্জাম সরবরাহ, কমপক্ষে একমাস মুম্বাইয়ের ৫ হাজার ৫০০ পরিবারকে প্রতিদিনের খাদ্যসামগ্রী বিতরণ, করোনাভাইরাস সংকটে ক্ষতিগ্রস্ত দিনমজুর ও দুস্থদের খাবার পৌঁছে দেওয়া, কমপক্ষে একমাস প্রতিদিন ১০ হাজার মানুষের জন্য ৩ লাখ খাদ্যসামগ্রী সরবরাহ ও দিল্লির আড়াই হাজারেরও বেশি দিনমজুরের জন্য মৌলিক চাহিদা ও মুদি পণ্য সরবরাহে কাজ করবে শাহরুখের প্রতিষ্ঠান।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like