মনে জেদ নিয়েই ‘আউটসাইডার থেকে সুপারস্টারঃ রনবীর সিং!

৪২

স্বপ্নের পিছনে ধাওয়া করা কখনও থামাননি তিনি। তাই তো শূন্য থেকে শুরু করেও তিনি সুপারহিট। আজ বলিউডের ইয়ুথ আইকন রণবীর সিং। অভিনয়ের মাধ্যমে নজর কেড়েছেন সকলের। পাশাপাশি ফ্যাশনের দিক দিয়েও আর পাঁচটা নায়কের থেকে অনেকটাই এগিয়ে।

তাঁর কথায়, আমার স্বপ্নটাকে বাস্তবায়িত করতে চেয়েছিলাম। তা অসম্ভব, এই চিন্তাকে মাথা থেকে একেবারে সরিয়ে দিয়েছিলাম। নিজের প্রতি বিশ্বাস বরাবরই ছিল। তাই হয়ত পেরেছি।

২০১০ সালে ব্যান্ড বাজা বারাত ছবিতে আত্মপ্রকাশ করেন তিনি। দিল্লির গলিতে একেবারে গলি বয় ইমেজেই শুটিং সেরেছিলেন। বিট্টু শর্মা হিসাবে পর্দায় যখন প্রথমবার তাঁকে দেখা গেল, তখনই নড়েচড়ে বসেছিলেন বি টাউনের নামজাদারাও। নিজেকে প্রমাণ করলেন বটে।

লেডিস ভার্সেস রিকি বেহল থেকে বাজিরাও মস্তানি, রামলীলা থেকে বেফিকরে। সবকটি ছবিতে ভিন্ন সত্ত্বায় ধরা দিয়েছেন। পদ্মাবতে আসর জমিয়েছেন খিলজির চরিত্রে।

তবে শুধু অভিনয়ের মধ্যে নিজেকে সীমাবদ্ধ রাখেননি রণবীর। ধীরে ধীরে নিজের প্রতিভাকে বিকশিত হওয়ার সুযোগ দিয়েছেন। ফ্যাশনের মঞ্চেও টক্কর দিয়েছেন অনেক মডেলকে। পাশাপাশি ব্যবসায়ী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। খুলেছেন নিজের রেকর্ড লেভেল।

এই প্রসঙ্গে রণবীর বলেন, ‘আমি মনে করি জীবনে কেউ হারে না। জীবন শুধুমাত্র শিক্ষা দেয়। যত বড় ঝুঁকি, তত বড় পুরস্কার। সেই কারণেই ঝুঁকি নিতে থেকেছি।’

You might also like