মা’কে নিয়ে তারকাদের পোস্ট

১৪৪

 ‘মা’। আকারে ছোট্ট একটি শব্দ। কিন্তু ভালোবাসার তীব্র একটি অনুভূতির নাম। যে অনুভূতির কাছে দুনিয়ার তাবৎ কিছু তুচ্ছ হয়ে যায়। মায়ের স্পর্ধার কাছে নতজানু হয় পৃথিবীর সমস্ত সৌন্দর্য কিংবা বিলাসিতা।

সুনাম, খ্যাতি, স্বপ্ন ও ক্যারিয়ারের শিখরে উঠেও তারকাদের ভরসা তাদের মা। তাদের মা হয়ে ওঠেন সন্তানের সুনাম, খ্যাতি, স্বপ্ন কিংবা ক্যারিয়ারের শিখরে উঠে যাওয়ার নিরব কারিগর। পর্দায় যে তারকাদের দেখা যায় তাদের জন্যও নিভৃতে কাজ করে যান একজন ‘মা’।

বড় পর্দার নায়িকা শবনম বুবলীর কাছে তার নিঃশ্বাস, পৃথিবী এমনকি জান্নাতও তার মা। বিশ্ব মা দিবসে বুবলীর কথা একটাই মাকে ভালবাসার কখনও একটি দিন, সময় বা ক্ষণ হয়না। তার চাওয়া মা যেন তার পাশে সবসময় থাকেন।

বড় ও ছোট পর্দার একজন জাত অভিনেত্রী জয়া আহসান। খ্যাতির শিখরে উঠেও মা যেন তার শেষ ভরসা। জয়া তার জীবনে সবচেয়ে বেশি অনুভব করেছেন মাকে। মায়ের হাসি তাকে খুশি এনে দেয়। তিনি মনে করেন মায়ের ভালবাসা সবচেয়ে পবিত্র অনুভূতি।

বড় পর্দার নায়িকা অপু বিশ্বাস মনে করেন প্রতিদিনই মা দিবস। বয়স যতোই হোক একজন সন্তানের সবসময় মাকেই বড় বেশি প্রয়োজন। আর হবেই না বা কেন? দিনশেষে একমাত্র মা-ই দিয়ে থাকেন সব থেকে আপন আশ্রয়।

সঙ্গীত তারকারও মা দিবসে মাকে নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করেছেন। মাকে নিয়ে গেয়েছেন গান। সবার অনুভূতিতে মা এমনই। বিশ্ব মা দিবসে পৃথিবীর সকল ‘মা’কে বিজয় টিভির গভীর শ্রদ্ধা ও ভালোবাসা।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like