মাটির ঘরের দেয়াল ধসে বড় ভাইয়ের মৃত্যু, আহত ছোট ভাই

গাজীপুরে কাপাসিয়ায় মাটির ঘরের দেওয়াল ধসে মো. নাঈম হোসেন (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৬ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার দিকে উপজেলার দিঘধা গ্রামে এ ঘটনা ঘটে। এসময় আহত হন আরও এক যুবক।

মো. নাঈম হোসেন ওই গ্রামের মো. সিদ্দিকুর রহমানের ছেলে। এ ঘটনায় আহত হন তারই ছোট ভাই মো. নাদিম। নাঈম পড়াশোনা শেষ করে বিভিন্ন চাকরি ও বিসিএস পরীক্ষার প্রস্তুতি নিচ্ছিলেন।

স্থানীয় বাসিন্দা ও ফায়ার সার্ভিস সূত্রে জানায়, দিঘধা গ্রামের কাচারি মোড় এলাকায় নাঈমদের দুটি মাটির ঘর। একঘরে বাবা-বাবা ও আরেক ঘরে দুই ভাই থাকতেন। প্রতিদিনের মতো রাত ১১টার দিকে নাঈম-নাদিম ওই ঘরে ঘুমাতে যান। রাত ১২টার দিকে হঠাৎ বিকট শব্দে ধসে পড়ে ঘরের দেওয়াল। এসময় মাটির একটি বড় খণ্ডের নিচে চাপা পড়ে নাঈম। ভাগ্যক্রমে বেঁচে যায় নাদিম। খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন এসে নাঈমকে উদ্ধার করে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। নাদিমকে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এ বিষয়ে কাপাসিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স কার্যালয়ের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. সাবেদ আলী খান বলেন, খবর পেয়ে আমরা রাত ১২টা ১৫ মিনিটে ঘটনাস্থলে যাই। এসময় নাদিম একটি বড় মাটির খণ্ডের নিচে পড়েছিলেন। পরে তাকে উদ্ধার করে কাপাসিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই।

You might also like