মাথাপিছু আয়ে বাংলাদেশ ভারত-পাকিস্তানের চেয়ে এগিয়ে : তথ্যমন্ত্রী

মাথাপিছু আয়ে বাংলাদেশ ভারত ও পাকিস্তানের চেয়ে এগিয়ে উল্লেখ করে তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ বলেছেন,  বিএনপি সব সময় নীতিবাচক রাজনীতি করে। সরকার যতই উন্নয়ন করুক না কেন এসব উন্নয়ন তাদের চোখে পড়ে না।

শুক্রবার (০১ এপ্রিল) সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একটি বেসরকারি কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপির নেতাকর্মীরা উড়াল সেতুর ওপর দিয়ে গাড়ি চালিয়ে যাওয়ার সময় সেতুর ওপড়ে বসে বলেন দেশে কোনো উন্নয়ন নেই। কিছু দিন পর পদ্মা সেতুর ওপর দিয়ে চলাচলের সময়ও বলবে দেশে কোনো উন্নয়ন হয়নি।

তিনি বলেন, বাংলাদেশ মাছ, খাদ্যশস্য ও সবজি উৎপাদনে অসম্ভবকে সম্ভব করেছে। এটা কোনো যাদুর কারণে নয়, সম্ভব হয়েছে বর্তমান সরকারের যোগ্য নেতৃত্বের কারণে। এই অসম্ভবকে সম্ভব করার পেছনে সরকারের নানামুখী নীতির দেশীয় উদ্যোক্তারা রয়েছে। তারা উৎপাদন করে দেশীয় চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানি করছে এবং নিজেরা লাভবান হচ্ছে।

উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের চরকামালদী এলাকায় আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামে প্রাণী খাদ্য উৎপাদনকারী একটি কারখানার উদ্বোধন করেন তথ্যমন্ত্রী।

কারখানার চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য দেন নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন, সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার, উপজেলা পরিষদের চেয়ারম্যান শামছুল ইসলাম, আস্থা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান, পরিচালক সাইফুল ইসলাম, প্রিমিয়ার ব্যাংকের উপদেষ্টা মোহাম্মদ আলী এবং ব্যবস্থাপনা পরিচালক এম রিয়াজুল করিম, এফবিসিসিআইয়ের সহ-সভাপতি আমিন হেলালী প্রমুখ।

You might also like