মাদকবিরোধী প্রচারণায় দেব, দিলেন ভিডিওবার্তা

৭৪

টলিউডের সুপারস্টার নায়ক দেব। একের পর ছবিতে নিজের অভিনয় দিয়ে ছক্কা মারছেন এই নায়ক। শুধু কি তাই। তার পরিচয় এখানেই শেষ নয়। তিনি কলকাতার তৃণমূলের সংসদ সদস্য।

সমানতালে অভিনয় ও রাজনীতি করে যাচ্ছেন দেব। তবে সামাজিক কাজেও অংশ নেন এই নায়ক। মাদকের বিরুদ্ধে লড়াই থেমে নেই পুরো বিশ্বে। সারাবিশ্বে মাদক গ্রাস করে নিচ্ছে এক শ্রেণির তরুণদের। মাদকবিরোধী প্রচারে কলকাতা পুলিশের লড়াইয়ে এগিয়ে এলেন তৃণমূলের এক সংসদ সদস্য।

আসলে তার আরেক পরিচয় হলো তিনি টলিউডের নায়ক দেব। সম্প্রতি আন্তর্জাতিক মাদকবিরোধী দিবসে ভিডিওবার্তা দিয়েছেন অভিনেতা দেব।

ভিডিওতে দেব জানান, ক্যারিয়ারে অনেক চ্যালেঞ্জের মুখোমুখী হয়েছেন। কিন্তু কখনো হাল ছাড়েননি। ক্যারিয়ারে কখনো ভালো সময়, কখনো খারাপ সময় গেছে। কিন্তু এটা কখনো মনে হয়নি যে মাদক নেয়া দরকার তার।

পুলিশের মাদকবিরোধী প্রচারণার বিষয়ে দেব জানান, এটা খুবই সুন্দর উদ্যোগ। কলকাতার মানুষকে কীভাবে ড্রাগস থেকে মুক্তি দেয়া যায়? ড্রাগসকে আমরা কীভাবে না বলতে পারি? ভালো সময় তো সবসময় আসে। খারাপ সময়ে ড্রাগসকে সঙ্গী হিসেবে নেয়া উচিত নয়। মানুষ সব কিছুই পারে। আপনার যদি চান, আপনার যদি ইচ্ছা থাকে, তাহলে আপনিও এই নেশা থেকে বেরিয়ে আসতে পারবেন। ভালো থাকবেন, সুস্থ থাকবেন।’

You might also like