মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে সরকার: স্বরাষ্ট্রমন্ত্রী

২৩২

সরকার জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছে। আইনশৃংখলা বাহিনী দেশের জঙ্গিবাদকে সমুলে উৎপাটন করতে সক্ষম হয়েছে। আইনশৃংখলা বাহিনী আগের চেয়ে এখন অনেক শক্তিশালী। সরকার এবার মাদকের বিরুদ্ধে সকল গ্রাম মহল্লা, জেলা ও উপজেলা পর্যায়ে যুদ্ধ ঘোষনা করেছে।

পাবনা কাশিনাথপুর ৩৪৩তম ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন উদ্বোধনকালে প্রধান অতিথি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকার পর্যায়ক্রমে দেশের প্রতিটি উপজেলায় একটি করে ফায়ার ষ্টেশন নির্মানের পরিকল্পনা গ্রহন করেছে। তারই ধারাবাহিকতায় কাশিনাথপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের ষ্টেশন উদ্বোধন করা হল।

তিনি এক প্রশ্নের জবাবে বলেন,  আগের দুটি নির্বাচনের মত এবারের ৩টি সিটি নির্বাচন সুষ্ঠ ও অবাধ নির্বাচন হবে। ৩সিটি কর্পোরেশন নির্বাচনে কোথাও বিশৃংখলার খবর পায়নি এবং আশংকাও নেই।

এ সময় পাবনা- ১ আসনের সংসদ সদস্য শামসুল হক টুকু, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের মহাপরিচালক বিগ্রেডিয়ার আলী আহমেদ খান পিএসসি, রাজশাহী রেঞ্জের ডিআইজি এম খুরশিদ আলম, জেলা প্রশাসক জসিম উদ্দিন, পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির ও সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ প্রমুখ।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like