মামলায় হেরে দুই সন্তানকে হত্যা করে পিতার আত্মহত্যা

১৩৮

নরসিংদীর রায়পুরায় কাকলী আক্তার (৮) ও সোয়ান মোল্লা (৫) নামে দুই সন্তানকে হত্যা করে পিতা কাজল মোল্লা (৩২) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। মামলায় হেরে গিয়ে কাজল এ ঘটঁনা ঘটিয়ে থাকতে পারে বলে পুলিশের ধারনা।

গত বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় রায়পুরা পৌর এলাকার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সংলগ্ন তুলাতলীতে এ হৃদয়বিদারক ঘটনাটি ঘটেছে।

পুলিশ ও নিহতের স্বজনরা জানান, কাজল মোল্লা প্রায় তিন বছর ধরে পুটিয়া নামক স্থানে থেকে নরসিংদী শহরে অটো রিক্সা চালাতো। বিদেশে যাওয়ার জন্যে রুহুল আমিন নামে একজনকে টাকা দেয় কাজল। রুহুল আমিন ঐ টাকা কাজলকে ফেরত দিতে টাল বাহানা করতে থাকলে কাজল রুহুল আমিনের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেন।

গত বৃহস্পতিবার ঐ রায়ে কাজল হেরে উপজেলার তুলাতুলী হাসপাতাল সংলগ্ন নিজের পৈতৃক বাড়ীতে দুই সন্তানকে নিয়ে আসেন । ঐ দিনই সন্ধ্যায় বাড়ী থেকে সন্তানদের নিয়ে বেরিয়ে আসেন কাজল।

শুক্রবার সকালে স্বজনরা খবর পান বাড়ির খানিকটা দুরে তুলাতুলী ঈদগাহ মাঠ সংলগ্নে কাজল তার তার দুই সন্তানকে হত্যা করে সে ও আহত্মহত্যা করেছে।

খবর পেয়ে এ এস পি সার্কেল বেলাল হোসাইন ও রায়পুরা থানার ওসি দেলোয়ার হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘঁটনাস্থলে পৌছে লাশ ময়না তদন্তের জন্যে মর্গে প্রেরণ করেন।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like