মিজা কাদেরের বক্তব্যে দলের ভাবমূর্তি নষ্ট হয়, এই বক্তব্য প্রত্যাহার করা উচিৎ: শাজাহান খান

৫৩

ওবায়দুল কাদেরের ছোটভাই মিজা কাদেরের বক্তব্যে দলের ভাবমূর্তি নষ্ট হয় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি।

বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর শহরের চৌরাস্তা এলাকায় ২১ কোটি টাকা ব্যয়ে ৬তলা বিশিষ্ট ডায়াবেটিস হাসপাতালের ভিত্তিপ্রস্তর অনুষ্ঠানে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন।

এটা মির্জা কাদেরের নিজস্ব বক্তব্য উল্লেখ্য করে আওয়ামী লীগের পেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপি আরো বলেন, মির্জা কাদেরের কোন অভিযোগ থাকলে তা প্রধানমন্ত্রীসহ দলের শীর্ষ নেতাদের জানাতে পারে। এভাবে প্রকাশ্যে মন্তব্য করা ঠিক নয়। তার বক্তব্য প্রত্যাহার করে দলীয় ফোরামে গিয়ে কথা বলা উচিৎ।

গণপূর্ত জোন গোপালপঞ্জের অতিরিক্ত প্রধান প্রকৌশরী আবুল খায়ের সভাপতিত্বে অনুষ্ঠানে মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জণ ডা. সফিকুল ইসলামসহ অনেকেই উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই নোয়াখালীর বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ প্রার্থী মিজা কাদের তিনি বাংলাদেশ আওয়ামী লীগ ও তার বড়ভাই ওবায়দুল কাদেরকে নিয়ে নানা অভিযোগ করে প্রকাশ্যে বক্তব্য দিচ্ছেন। তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

You might also like