মিমির কণ্ঠে এবার ‘বাজি’ ছবির গান

গেল ৩ জুন বাংলাদেশ থেকে সেন্সর ছাড়পত্র পায় ভারতীয় বাংলা ছবি ‘বাজি’। গেল ঈদে ‘বাজি’ মুক্তি দিতে চেয়েছিলেন আমদানিকারকরা। কিন্তু করোনা পরিস্থিতির অবনতির কারণে তা সম্ভব হয়নি। সম্প্রতি কলকাতাতে মুক্তি পায় ছবিটি।

বাংলাদেশের সিনেমা হলে গেল ১৫ অক্টোবর পূজা উৎসবের বিজয়া দশমী থেকে প্রদর্শিত হয় ছবিটি। জিতের ‘বাজি’ ছবির বিনিময়ে বাংলাদেশ থেকে কলকাতায় গেছে ২০১৯ সালে মুক্তি পাওয়া ছবি ‘রাত্রির যাত্রী’।

সম্প্রতি অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী ‘বাজি’ ছবির ‘তোর ভুল ভাঙাব কী করে বল’ গানটি নতুন করে গাইলেন। এই নায়িকার নিজের ইউটিউব চ্যানেলে মিমির কণ্ঠে শোনা গেল গানটি।

‘বাজি’ ছবিতে গানটি গেয়েছেন জুবিন নটিয়াল। কিন্তু সঙ্গীত পরিচালক জিৎ গঙ্গোপাধ্যায়ের এই নায়িকার কাছে গিয়ে দাবি করেছিলেন এই গান গাওয়ার জন্য। তাই এই গান কাভার করেন মিমি।

এর আগেও একাধিক গান গেয়েছেন এই নায়িকা। ছোটবেলা থেকেই তার বাড়িতে গানবাজনার পরিবেশ ছিল। কিন্তু নিজে কখনও গান শিখেননি। কিন্তু টিভিতে ম্যাডোনাকে দেখে রকস্টার হওয়ার ইচ্ছে ছিল তার।

পরে নায়িকা হয়ে উঠলেন মিমি। অভিনয়, সমাজসেবা, এমপির দায়িত্ব সামলেই গানের চর্চা ধরে  রেখেছেন মিমি। শুধু তাই নয়। জড়িয়েছেন রাজনৈতিক দায়িত্বেও। তবুও শখ করে গেয়ে ওঠেন গান। আর তা অন্তর্জালে প্রকাশ করে প্রশংসা কুঁড়িয়ে নেন এই নায়িকা।

You might also like