মিরাজের গায়ে হাত তুললেন সাব্বির

সমালোচনার মুখ থেকে বাচতেই যেন পারছেন না সাব্বির রহমান রুমন । মাঠে ও মাঠের বাইরে সবখানে একের পর এক বিতর্কিত কর্মকাণ্ডে জড়িয়ে নিজেকে বাংলাদেশ ক্রিকেটের ‘ব্যাডবয়’ হিসেবে প্রতিষ্ঠিত করেছেন এই ড্যাশিং ব্যাটসম্যান।

শৃঙ্খলাভঙ্গের কারণে এই ক্রিকেটারকে বিসিবির দেওয়া নিষেধাজ্ঞার সেই মেয়াদ এখনো শেষ হয়নি। শাস্তির সেই মেয়াদ শেষ হতে না হতেই বাঁধিয়ে বসলেন আরেক কাণ্ড।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের বিশ্বস্ত এক সূত্র থেকে জানা গেছে, আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় টিটোয়েন্টি ম্যাচ চলাকালে ড্রেসিং রুমে মেহেদী হাসান মিরাজের সঙ্গে কথা কাটাকাটি হয় সাব্বিরের। এক পর্যায়ে মিরাজের গায়ে হাতও তুলেছেন ২৬ বছর বয়সী এই অলরাউন্ডার! এ কারণেই তাকে আফগানিস্তানের বিপক্ষে তৃতীয় টিটোয়েন্টি ম্যাচের একাদশ থেকে বাদ দেওয়া হয়।

সাব্বির এমন কাণ্ড ঘটালেও টিম ম্যানেজার বিসিবিকে দেওয়া সিরিজের প্রতিবেদনে সেটা উল্লেখ করেননি।

বিষয়টিকে স্রেফ ভুল বোঝাবুঝি উল্লেখ করে সূত্রটি জানায়, তেমন বড় কোনো ঘটনা না। দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি থেকেই এটা হয়েছে। তাই ম্যানেজার বিষয়টি প্রতিবেদনে উল্লেখ করেননি।

২০১৬ সালের বিপিএলে প্রথম বিতর্কিত কর্মকাণ্ডের জন্য সাব্বির রহমান সংবাদের শিরোনাম হয়েছিলেন। চট্টগ্রামের টিম হোটেলে নিজ কক্ষে নারী অতিথি নিয়ে যাওয়ায় চুক্তির ৩০ ভাগ (১২ লাখ) টাকা জরিমানা গুণেছিলেন তখন।

জরিমানার খড়গ থেকে বাদ যাননি বিপিএলের গেল আসরেও। নিজ দল সিলেট সিক্সার্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার ম্যাচে ফিল্ড আম্পায়ারের সঙ্গে অশোভন আচরণ করায় তিনটি ডিমেরিট পয়েন্টসহ গুণেছিলেন ম্যাচ ফি’র ৫০ শতাংশ জরিমানা।

ভারতের দেরাদুনে আফগানিস্তানের বিপক্ষে সদ্যসমাপ্ত সিরিজের প্রথম ম্যাচে শূন্য রানে আউট হয়েছিলেন সাব্বির রহমান। পরের ম্যাচে ভালো শুরু পেলেও ১৩ রান করে ফিরেছিলেন সাজঘরে।

 

 

নিউজ ডেস্ক/ বিজয় টিভি

You might also like