‘মিশন এক্সট্রিম’ সিনেমার মুক্তি স্থগিত

পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট ঢাকা মেট্রোপলিটন পুলিশের ‘সিটিটিসি’র কিছু শ্বাসরুদ্ধকর অভিযান থেকে অনুপ্রাণিত হয়ে নির্মাণ করা হয় ‘মিশন এক্সট্রিম’ সিনেমাটি। ঢাকা অ্যাটাক সিনেমার পর নতুন এই ছবিটি দিয়ে রোজার ইদে বড় পর্দায় ফেরার কথা ছিল চিত্রনায়ক আরিফিন শুভ ও তাসকিন রহমানের।

প্রযোজক-পরিচালক-কাহিনীকার সানী সানোয়ার তার ছবিটি রোজার ঈদেই মুক্তির পরিকল্পনা করেছিলেন। কিন্তু দেশের চলমান পরিস্থিতির উন্নতি না হওয়ায় ভেস্তে গেলো ছবিটির মুক্তি। নির্মাতা সানী সানোয়ার জানিয়েছেন সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে।

পুলিশ অ্যাকশন থ্রিলারের এই ছবিটি সানী সানোয়ারের সঙ্গে যৌথভাবে পরিচালনা করেছেন ফয়সাল আহমদ। ছবিটিতে আরও অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা শতাব্দী ওয়াদুদ’সহ অনেকে। চলতি বছরের শুরুতে ‘মিশন এক্সট্রিম’ এর দুই পর্বের শুটিং শেষ হয়।

করোনায় শিল্পীরাও ঘরবন্দি। কিন্তু ঘরে থেকেও কাজে ব্যস্ত সময় পার করছেন সঙ্গীতশিল্পী দিলশাদ নাহার কণা। এরমধ্যে তিনি ৭টি গান, ১৬টি বিজ্ঞাপনের ভয়েসওভার ও দুটি জিঙ্গেলে কণ্ঠ দিয়েছেন।

সব মিলিয়ে কাজের হিসাবটা ২৫ এর ওপরে। তবে স্বাভাবিক সময়ে এর কয়েকগুণ বেশি ব্যস্ত থাকেন এই শিল্পী। শুধু জিঙ্গেল নয়, বৈশাখের গান, মা দিবসের জন্যেও ঘরে বসেই কণ্ঠ দিচ্ছেন তিনি। বেশিরভাগই সম্মিলিত গান।

বাসায় পূর্ণাঙ্গ একটি স্টুডিও নির্মাণের ইচ্ছে তার। কারণ, করোনা পরবর্তী সময়ে কাজের ধরন বদলে যাওয়ার শঙ্কা তার। তাই বাসায় একটা স্টুডিও বানানোর ইচ্ছে এই করোনার সময়ে তাকে ভাবাচ্ছে।

অনলাইন নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like