মুক্তি পাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’

১১

রিয়াজ, সিয়াম, রোশান ও নুসরাত ফারিয়াসহ একঝাঁক তারকা অভিনয় করেছেন বহুল প্রতিক্ষীত সিনেমাঅপারেশন সুন্দরবন ছবিতে। সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তারই গল্প উঠে আসবে এ সিনেমায় ছবিটির টিজার প্রকাশের পর দর্শক মহলে বেশ ইতিবাচক সাড়া পড়েছিল। কিন্তু করোনা অতিমারির কারণে বার বার ছবিটি মুক্তির পথে বাঁধা তৈরি হয়। অবশেষে এলো নতুন খবর, সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে ছবিটির নির্মাতা দীপংকর দীপন বিষয়টি নিশ্চিত করেছেন। বিস্তারিত প্রতিবেদনে।

নির্মাতা দীপঙ্কর দীপন নির্মাণ করেছেন বহুল আলোচিত সিনেমা ‘অপারেশন সুন্দরবন’। সুন্দরবনকে কীভাবে দস্যুদের হাত থেকে মুক্ত করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) তারই গল্প উঠে আসবে এই সিনেমায়

মাল্টিস্টার নির্ভর এই ছবিতে অভিনয় করেছেন একঝাঁক তারকা। রিয়াজ, সিয়াম, রোশান ও নুসরাত ফারিয়াসহ একাধিক তারকা অভিনয় করেছেন বহুল প্রতিক্ষীত সিনেমাঅপারেশন সুন্দরবন ছবিতে।

করোনা অতিমারির কারণে ছবিটি মুক্তির পথে বাঁধা তৈরি হয়েছিল। নতুন খবর হল, সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে আগামী বছরের জানুয়ারি মাসে ছবিটির নির্মাতা দীপংকর দীপন বিষয়টি নিশ্চিত করেছেন।

জমকালো আয়োজনে ছবিটি সিনেমা হলে মুক্তি দিতে চান নির্মাতা এমন আয়োজন করে ছবিটি মুক্তি দিতেই এই দীর্ঘ প্রতীক্ষা। তিনি জানান, সবকিছু ঠিক থাকলে আসছে জানুয়ারিতে ছবিটি মুক্তি পাবে।

জানা গেছে, অপারেশন সুন্দরবনসিনেমাটি দেখা যাবে বিশ্বের নানা দেশে ছবিটির টিজার প্রকাশের পর দর্শক মহলে বেশ ইতিবাচক সাড়া পড়েছিল। সেই রেশ এখনো রয়েছে। তবে ঘটা করে জানান দিয়ে মুক্তি দেয়া হবে ছবিটি।

দস্যুদের ভয়ঙ্কর কর্মকান্ড দমনে র‍্যাব সদস্যদের রোমাঞ্চকর অভিযানের কয়েক ঝলক ধরা পড়েছে ছবিটির টিজারে। দীর্ঘ সময় নিয়ে ছবিটি বানিয়াছেন নির্মাতা দীপঙ্কর দীপন। ছবিটি নিয়ে অভিনয়শিল্পীদেরও প্রত্যাশা অনেক।

You might also like