মুক্তি পাচ্ছে বিদ্যা সিনহা মিমের সিনেমা ‘পরাণ’ 

তরুণ নির্মাতা রায়হান রাফি নির্মাণ করেছেন সিনেমা ‘পরাণ’। ‘পরাণ: একটি সত্য ঘটনা থেকে অনুপ্রাণিত’ বলায় শুটিং শুরুর পর থেকে গুঞ্জন ছিল, বরগুনার চাঞ্চল্যকর রিফাত শরীফ হত্যা ও মিন্নির ঘটনাকে কেন্দ্র করে নির্মিত হচ্ছে ‘পরাণ’!

ছবিটির টিজারেও যেন তেমন একটি গল্পেরই আভাস খুঁজে পাওয়া গিয়েছিল। ‘পরাণ’ দিয়ে আবারও রোমান্টিক ধারায় ফিরছেন রায়হান রাফি। এটি রাফি পরিচালিত তৃতীয় ছবি। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন শরিফুল রাজ, বিদ্যা সিনহা মিম ও ইয়াশ রোহান।

একজন মেয়েকে দুটো ছেলেই ভালোবাসে। আমাদের চারপাশে এমন হরহামেশাই দেখা যায়, বা একজন ছেলের দুটো মেয়ের সঙ্গে প্রেম থাকে। ছবিটির নির্মাতা জানান, ‘পরাণ’ ছবির গল্প সরাসরি রিফাত-মিন্নির ঘটনা নিয়ে নির্মিত নয়।

সবশেষ ‘পরাণ’ সিনেমার টিজার প্রকাশ পেয়েছিল। কিন্তু করোনা অতিমারির কারণে ছবিটি আর প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি। এবার ছবিটি মুক্তি পেতে যাচ্ছে দেশের প্রেক্ষাগৃহে। সম্প্রতি নির্মাতা রায়হান রাফি জানিয়েছেন, চলতি বছরেই মুক্তি পেতে যাচ্ছে ‘পরাণ’ ছবিটি।

ছবিটির চিত্রনাট্য করেছেন শাহ্জাহান সৌরভ ও রায়হান রাফি। সঙ্গীত পরিচালক নাভেদ পারভেজ ও ইমন চৌধুরী। ছবিটির চিত্রগ্রাহক ছিলেন মিছিল সাহা। ময়মনসিংহে টানা ৩১ দিন শুটিং করে ক্যামেরা ক্লোজ করা হয় ছবিটির।

ছবিটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিস। রায়হান রাফীর নির্মাণ শৈলী ও গল্পের উপস্থাপনা নিয়ে প্রশংসা করছেন চলচ্চিত্র প্রেমী দর্শকেরা। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের নভেম্বর-ডিসেম্বর মাসের ভেতরই মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত সিনেমা ‘পরাণ।

You might also like
%d bloggers like this: