মুন্সীগঞ্জে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ, পুলিশ সহ আহত ১০

৬৪

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে বিএনপি মনোনিত প্রার্থী মিজানুর রহমান সিনহার মনোনয়পত্র জমা দানকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষ, ককটেল বিস্ফোরণ ও গাড়ি ভাংচুরের ঘটনা ঘটছে।

বুধবার দুপুরে টঙ্গীবাড়ী বাজারে এলাকায় পুলিশের উপস্থিতেই এঘটনা ঘটে। এসময় দুই পুলিশ সদস্য সহ উভয় পক্ষের ১০জন আহত হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ১৫জনকে আটক করেছে।

বিএনপির কেন্দ্রীয় কোষাধ্যক্ষ মিজানুর রহমান সিনহা ও জেলা বিএনপির সহ-সভাপতি রিপন মল্লিকের সাথে পূর্ব থেকে রাজনৈতিক বিরোধ চলে আসছিলো। বুধবার দুপুর ১২টায় মিজান সিনহা বিএনপির মনোনিত প্রার্থী হিসাবে টঙ্গীবাড়ী রিটার্নিং অফিসারের কাছে মনোনয়ন পত্র জমা দিতে যায়। এ খবরে পূর্বে থেকেই টঙ্গীবাড়ী বাজার জোর হওয়া কয়েক শতাদিক রিপন মল্লিক সমর্থক মিজান সিনহা সাথে আসা গাড়ি লক্ষ্য করে লাঠি ও ইটপাটকেল নিক্ষেপ করে । এসময় ল্যান্ড ক্রোসার মডেলের একটি গাড়ির ভাংচুর হয়। ঘটনা স্থলে পুলিশের দুই সদস্য সহ ১০জন আহত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আক্তার মোল্লা ও বেতকা ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক রিগ্যান শিকদার সহ ১৫জনকে আটক করে। আটককৃত অন্যন্যরা হলেন, শাহাদাত, আমির হোসেন, বিপ্লব, জনি, এরশাদ, মিজানুর , শহীদ।

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like