মুন্সীগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহতদের দাফন সম্পন্ন

মুন্সীগঞ্জের শ্রীনগরে ঢাকা-মাওয়া মহাসড়কে যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে নিহতদের দাফন সম্পন্ন হয়েছে। এরমধ্যে লৌহজং উপজেলার কনকসারে একই পরিবারের ছয়জনসহ ৮জনের জানাজা এবং পরবর্তীতে দাফন সম্পন্ন হয়েছে।

আজ (শনিবার) সকাল সাড়ে ১০টার দিকে লৌহজং উপজেলার কনকসার বটতলা গ্রামের বাহ্মণগাঁও উচ্চবিদ্যালয় মাঠে জানাযা শেষে হলদিয়া সাতঘড়িয়া কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। এখনও চলছে স্বজনহারাদের আহাজারি। এছাড়া সাত সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

মর্মান্তিক এই সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, বর রুবেল ব্যাপারীর বাবা আবদুর রশিদ ব্যাপারী (৬০), বরের বোন লিজা আক্তার (২২), লিজার কন্যা তাবাসসুম আক্তার(৪), বরের ভাবি রুনা আক্তার (২২), রুনার ছেলে তাহসান (৩), বরের মামাতো বোন রানু আক্তার (১২), প্রতিবেশী কেরামত আলী (৭০), প্রতিবেশী মফিজুল ইসলাম (৬০) এবং চালক বিল্লাল হোসেন (২৮)। এছাড়াও বরের খালাতো ভাই জাহাঙ্গীর আলম (৪৫) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

গতকাল শুক্রবার দুপুরে মুন্সীগঞ্জের শ্রীনগরে বরযাত্রীবাহী মাইক্রো ও যাত্রীবোঝাই বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষে ১০ জন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১৩ জন।

 

অনলাইন নিউজ ডেস্ক/ বিজয় টিভি

You might also like