তারকাদের যত প্রসাধনী ব্র্যান্ড

আনতারা রাইসা: কম বেশি প্রতিটা নারীই মেকাআপ করতে ভালবাসে। মেকাআপ এমন এক জিনিস যা নারী সৌন্দর্যকে বাড়িয়ে দেয় আরও বহু গুণে। হলিউড এবং বলিউডের বিখ্যাত নারী তারকাদের বিভিন্ন লুক দেখেই আসলে নারীরা অনুপ্রাণিত হয়। এই অনুপ্রেরণা আরও বাড়িয়ে দিতেই এই তারকারা বিভিন্ন সময়ে নিয়ে এসেছেন তাদের নিজস্ব মেকাপ ব্র্যান্ড। সেগুলো সবার কাছে জনপ্রিয়তাও পেয়েছে প্রচুর।

Image result for katrina kaif kay
ছবি: সংগৃহীত

এই তো কিছুদিন আগেই  বলিউডের জনপ্রিয় অভিনেত্রি ক্যাটরিনা কাইফ ও নাম লেখালেন এই দলে। গত সপ্তাহেই পেলেন ‘ভোগ উইম্যান অব দ্য ইয়ার’ অ্যাওয়ার্ড। তার কিছুদিন পরই উদ্বোধন করলেন নিজের মেকআপ ব্র্যান্ড। নাম ‘কে বাই ক্যাটরিনা’। অনেক দিন ধরেই তিনি এই ব্র্যান্ডটি নিয়ে কাজ করছিলেন। এর আগে বলিউড তারকা কারিনা কাপুর খান আর লারা দত্ত নিজেদের নামে মেকআপ ব্র্যান্ড বের করেছেন। ‘কে বাই ক্যাটরিনা’ র উদ্বোধনী তে ক্যাটরিনা কাইফ বলেন, আমি বিশ্বাস করি, একজন মানুষ যখন নিজের মতো হয়ে ওঠে, তখনই তাকে সবচেয়ে সুন্দর দেখায়। যখন একজন মানুষ নিজের ত্বক নিয়ে খুশি থাকে, তখন এমনিতেই ভেতরের সৌন্দর্য বের হয়ে আসে। আর মেকআপটা যখন ত্বকের সঙ্গে সুন্দর মানিয়ে যায়, তখন কেবল ওই মেকআপ ত্বকের একটা অংশ হয়য়ে যায়। আর সেটা ভেতরের সৌন্দর্যকে বের করে আনে। মনের সৌন্দর্যই বড় কথা। মেকআপ কেবল সেটা বের করে আনে।’

ইতিমধ্যে ইনস্টাগ্রামে ‘কে বাই ক্যাটরিনা’ নামে পেজও খুলেছেন। এই এক সপ্তাহেই জুটে গিয়েছে লাখ ফলোয়ার।

এছাড়াও আজকে আপনাদের জানাবো  ৩ জন জনপ্রিয় হলিউড তারকার নিজস্ব  মেকাপ ব্র্যান্ডের কথা-

 

ফেন্টি বিউটি

ছবি: সংগৃহীত

 

 

 

 

 

 

 

 

২০১৭ সালে জনপ্রিয় গায়িকা রিহান্না বাজারে আনেন তার মেকআপ ব্র্যান্ড ফেন্টি বিউটি । এটি মূলত পরিচিত তার ৫০ এর ও অধিক শেড এর ফাউন্ডেশনের বের হওয়ার জন্য। এই বিউটি ব্র্যান্ডটি টাইমস ম্যাগাজিনের ২০১৭ সালের ‘বেস্ট ইনভেনশন’ এর ও তকমা পেয়েছে। এছাড়াও এই মেকআপ লাইনে আর ও রয়েছে লিপস্টিক, কনসিলার , হাইলাইটার, আই লাইনার সহ আরও সকল প্রসাধনি সামগ্রি।

কাইলি কসমেটিক্স

ছবি: সংগৃহীত

মাত্র দুই বছর আগে শুরু করা কাইলি জেনার এর এই মেকআপ ব্র্যান্ডটি খুব রাতারাতি জনপ্রিয়তা পেয়ে গিয়েছে। এর একটি অন্যতম কারণ হতে পারে কাইলি জেনার বিখ্যাত কারদাশিয়ান পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য বলে। প্রথমে লিপ কিট দিয়ে শুরু করলেও এই লাইনে এখন যোগ হয়েছে আই লাইনার, আই শ্যাডো , হাইলাইটার । মাত্র ২২ বছর বয়সেই এই কাইলি কসমেটিক্স এর বদৌলতে তিনি এখন প্রায় ৮০০ মিলিয়ন সম্পদের মালিক।

 

কিম কারদাশিয়ান বিউটি ( কে কে ডব্লিউ )

ছবি: সংগৃহীত

আমরা যারা মিডিয়ার খবর রাখি তাদের মধ্যে কারদাশিয়ান পরিবার এবং কিম কারদাশিয়ান কে  চেনেন না এমন মানুষ পাওয়া যাবেনা। ‘কিপ আপ উইদ কারদাশিয়ান’ শো টির মাধ্যমে তাদের পরিচিতি এখন বিশ্বজোড়া। সেই ধারাবাহিকতায় কিম কারদাশিয়ান এর এই নতুন মেকআপ লাইন খুব দ্রুতই খ্যাতি লাভ করে। প্রথমে তিনি শুধু কন্টিউর কিট দিয়ে শুরু করলেও পরবর্তীতে এই লাইনে যোগ হয় অন্যান্য সব প্রসাধন সামগ্রী।

অনলাইন ডেস্ক/বিজয় টিভি

You might also like