মেসির জোড়া অ্যাসিস্টে মায়ামির জয়

গুরুত্বপূর্ণ ম্যাচে জয় পেয়েছে লিওনেল মেসির দল ইন্টার মায়ামি। তবে গোলের দেখা পাননি আর্জেন্টাইন তারকা। মেজর লিগ সকারের বর্তমান চ্যাম্পিয়ন লস অ্যাঞ্জেলেস এফসির বিপক্ষে মেসি গোলের দেখা না পেলেও সতীর্থদের দিয়ে করিয়েছেন গোল। জোড়া গোলে সহায়তা করে জয় নিয়েই মাঠ ছেড়েছেন বিশ্বকাপজয়ী তারকা।

সকালে ক্যালিফোর্নিয়ার বিএমও স্টেডিয়ামে এমএলএসের ম্যাচে মুখোমুখি হয় ইন্টার মায়ামি ও লস অ্যাঞ্জেলেস। ম্যাচটিতে ৩-১ গোলে জয় পেয়েছে মেসির দল মায়ামি। দলটির পক্ষে গোল করেছেন ফাকুন্দো ফারিয়াস, জর্দি আলবা ও লিওনার্দো কাম্পানা। আর লস অ্যাঞ্জেলেসের হয়ে একমাত্র গোলটি করেছেন রায়ান হোলিংশেড।

প্লে–অফের লড়াইয়ে টিকে থাকতে ইন্টার মায়ামির জন্য এখন প্রতিটি ম্যাচ গুরুত্বপূর্ণ। ফলে মেসিকে বিশ্রাম না দেয়ার ঘোষণা দিয়েই দল সাজিয়েছিলেন মায়ামি কোচ জেরার্দো মার্তিনো। আর মাঠে নেমে গোলের দেখা না পেলেও গোল করিয়ে মেসি চ্যাম্পিয়নদেরও মাটিতে নামালেন। 

এদিকে ম্যাচটিতে বড় ব্যবধানে হারের জন্য লস অ্যাঞ্জেলেসেরও ব্যর্থতা রয়েছে। একের পর এক সহজ সুযোগ হাতছাড়া করেছে দলটি। উল্টো গোল হজম করেছে তারা।

এই ম্যাচ শেষে ২৫ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে এমএলএসের পয়েন্ট টেবিলের ১৪ নম্বরে আছে ইন্টার মিয়ামি। ২২ পয়েন্ট নিয়ে তাদের নিচে আছে টরোন্টো। আর ২৭ ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে সিনসিনাটি।