মেসির ভয়েই ইউনাইটেড ছাড়তে চাইছেন রোনালদো!

ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান ক্রিশ্চিয়ানো রোনালদো। এই খবর প্রকাশের পর থেকেই শুরু হয়েছে নানা জল্পনা-কল্পনা। ওল্ড ট্রাফোর্ডে মাত্র এক মৌসুম কাটিয়েই কেন কেটে পড়তে চাইছেন রোনালদো?

সম্প্রতি টকস্পোর্টের এক আলোচনায় রোনালদোর ইউনাইটেড ছাড়তে চাওয়া প্রসঙ্গে নিজের মত ব্যক্ত করেছেন সাবেক চেলসি স্ট্রাইকার টনি কাসকারিনো। তার মতে, চ্যাম্পিয়ন্স লিগে রোনালদোর গোল সংখ্যা ১৪১ আর মেসির ১২৫। রোনালদো চ্যাম্পিয়ন্স লিগ খেলার সুযোগ থেকে নিজেকে বঞ্চিত করতে চান না। চ্যাম্পিয়ন্স লিগের সর্বকালের সর্বোচ্চ গোলদাতার তকমাটা নিজের কাছেই রাখতে চান পর্তুগিজ এই তারকা।

এদিকে প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থানে থেকে মৌসুম শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। তাই আগামী মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলার সুযোগ পাচ্ছে না ক্লাবটি। আর এই বিষয়টিই রোনালদো মেনে নিতে পারছেন না বলে মনে করেন কাসকারিনো।

তিনি বলেন, চ্যাম্পিয়ন্স লিগে খেলতে না পারলে ইউরোপ সেরার প্রতিযোগিতায় তার সর্বোচ্চ গোলদাতার মুকুট মেসির কাছে হাতছাড়া হয়ে যেতে পারে বলে ভয় পাচ্ছেন রোনালদো।

নতুন কোচ এরিক টেন হাগের অধীনে ম্যানচেস্টার ইউনাইটেড এখন পুনর্গঠনের প্রক্রিয়ায় রয়েছে। তবে, সর্বকালের অন্যতম সেরা ফুটবলার রোনালদোর মতো খেলোয়াড়ের জন্য ম্যানচেস্টার ইউনাইটেডের বর্তমান অবস্থা মোটেই মানানসই নয় বলে মনে করেন সাবেক এই চেলসি স্ট্রাইকার।