মেসির ৩ অ্যাসিস্টে নেইমার-এমবাপ্পের হ্যাটট্রিক!

কিছুটা দেরিতে হলেও লিওনেল মেসি, নেইমার ও কিলিয়ান এমবাপ্পে একসঙ্গে জাদু দেখাতে শুরু করেছেন পিএসজির জার্সিতে। আগের ম্যাচে মেসি নেইমার এমবাপ্পে প্রথমবারের মতো করেছিলেন গোলউৎসব। গত রাতে করলেন আরও একটিতে। তবে এবারেরটা ভিন্ন, কারণ এমবাপ্পে ও নেইমার করেছেন হ্যাটট্রিক, আর মেসি করেছেন অ্যাসিস্টের হ্যাটট্রিক। তাতে ক্লারমন্ট ফুটকে ৬-১ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি।

মেসির পাস থেকে নেইমারের গোলে রাতের শুরুটা হয় পিএসজির। এর কিছু পরে মেসির পাস ছুটে যায় এমবাপের কাছে, ফরাসি তারকাও সেটা গোলে রূপ দিতে ভুল করেননি। বিরতির একটু আগে এক গোল হজম করে পিএসজি। ফলে প্রথমার্ধটা এক গোলে এগিয়ে থেকেই পার করে ফরাসি দলটি।

দ্বিতীয়ার্ধে আক্রমণের ধার বহুগুণে বাড়িয়ে দেয় দলটি। ৭১ মিনিটে নেইমারের পেনাল্টি দিয়ে শুরু। এর কয়েক সেকেন্ড পরই এমবাপ্পের দ্বিতীয় গোল, যার যোগান ছিল নেইমারের। মেসির অ্যাসিস্টে এমবাপে তার হ্যাটট্রিক পূরণ করেন ৮০ মিনিটে। ৮৩ মিনিটে এমবাপের বাড়ানো বলে নেইমার করেন তার তৃতীয় গোল।

এই জয়ের ফলে নিকটতম প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ১৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে গেল পিএসজি। বর্তমানে দলটির অর্জন ৩১ ম্যাচে ৭১ পয়েন্ট। নিকটতম প্রতিদ্বন্দ্বীদের চেয়ে ১৫ পয়েন্টে এগিয়ে যাওয়ায় পিএসজির সামনে এখন শিরোপা পুনরুদ্ধারের দারুণ হাতছানি।

এদিকে এই ম্যাচে তিন গোল করে ফরাসি লিগের সর্বোচ্চ গোলদাতা বনে গেছেন এমবাপ্পেমেসির ৩ অ্যাসিস্টে নেইমার-এমবাপ্পের হ্যাটট্রিক!

। বর্তমানে তার গোল ২০টি। সবচেয়ে বেশি গোলে অবদান রাখা খেলোয়াড়ও পিএসজিরই। চলতি মৌসুমে ১৮ ম্যাচে ১৩ গোল করিয়েছেন মেসি, লা লিগার অ্যাসিস্টের তালিকায় তার চেয়ে ওপরে নেই আর কেউ। ক্যারিয়ারের সবচেয়ে বাজে মৌসুমটাও তাহলে অতোটা বাজে কাটছে না আর্জেনটাইন তারকার!

%d bloggers like this: