মোদীর আগমনের বিরোধিতাকারীদের ইন্ধনদাতা বিএনপি : তথ্যমন্ত্রী

৪৮

বিএনপিই ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বাংলাদেশে আসার বিরোধিতাকারীদের ইন্ধন যোগাচ্ছে বলে অভিযোগ করেছেন তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

আজ বুধবার (২৪ মার্চ) নওগাঁর সাপাহার উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে নিজের সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কথা বলেন তিনি।

এসময় তথ্যমন্ত্রী বলেন, মোদী কেন বাংলাদেশে আসবেন এমন প্রশ্ন তুলে মির্জা ফখরুল প্রমাণ করেছেন তারা ভারতবিরোধী, তারা বাংলাদেশের উন্নয়ন চায় না। বাংলাদেশের তিন দিকে ভারত বিস্তৃত। দেশকে এগিয়ে নিয়ে যেতে হলে প্রতিবেশী দেশ ভারতের সঙ্গে সুসম্পর্ক রাখতে হবে। স্বাধীনতা যুদ্ধ থেকে শুরু করে এখন পর্যন্ত বাংলাদেশের উন্নয়নে তাদের যথেষ্ট ভূমিকা রয়েছে। ভারতের সঙ্গে সুসম্পর্ক না রেখে আমাদের দেশের উন্নয়ন অগ্রগতি সম্ভব নয়।

তিনি আরো বলেন, দেশ পরিচালনার ক্ষেত্রে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ পর পর তিনবার মেনডেট পেয়েছে। তার সঠিক নেতৃত্বের কারণেই দেশ আজ নতুন উচ্চতায়। বাংলাদেশ এখন আর দরিদ্র দেশ নয়। এখন মধ্যম আয়ের দেশ। বাংলাদেশ এখন আর খাদ্য ঘাটতির দেশ নয়, খাদ্য উদ্বৃত্তের দেশ। বাংলাদেশ নানা অর্জনের জন্য বিশ্ব সংবাদ হয়, কোনো দুর্যোগ, দুর্বিপাকের জন্য বিশ্ব সংবাদ হয় না।

You might also like