দেশের বাইরে সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন মোশাররফ করিম

১৪০

আবারো সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জনপ্রিয় টিভি অভিনেতা মোশাররফ করিম। তবে এবার দেশের বাইরের সিনেমায়। টালিউডে অভিনয় করবেন তিনি। মোশাররফ করিমের সঙ্গে সিনেমায় আরও থাকবেন আবীর চ্যাটার্জি। কলকাতেই শুরু হতে যাচ্ছে জনপ্রিয় ডিটেকটিভ সিরিজ ফেলুদা। এবার ওয়েব সিরিজটি নির্মাণ করবেন সেখানকার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জি।

ছবি: সংগৃহীত

দেশের জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম অভিনীত শেষ সিনেমা হালদা। ছবিটি মুক্তির দুই বছর পর এলো নতুন খবর। নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন তিনি।

নতুন এই ছবির নাম ‘ব্যবধান’। তবে দেশের কোনো সিনেমা নয় এটি। কলকাতার এই সিনেমাটি পরিচালনা করবেন পশ্চিমবঙ্গের অভিনেতা ও পর্যটন মন্ত্রী ব্রাত্য বসু।

ছবিতে মোশাররফ করিমের সঙ্গে পর্দা ভাগাভগি করবেন আবীর চ্যাটার্জি। টাইমস অব ইন্ডিয়াকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক জানান ছবির শুটিং শুরু হবে ২০২০ সালের ফেব্রুয়ারিতে।

আবারও ওয়েব সিরিজে আসছেন ফেলুদা। তবে এবার ফেলুদাকে নিয়ে আসছেন কলকাতার জনপ্রিয় ও আলোচিত পরিচালক সৃজিত মুখার্জি। বড় পর্দার বাইরে এটাই প্রথম কাজ।

চরিত্রের কাস্টিং এখনও চূড়ান্ত হয়নি। উল্লেখ্য এর আগে আড্ডাটাইমস ফেলুদাকে নিয়ে একটি সিরিজ নির্মাণ করেছিল। সেখানে ফেলুদার ভূমিকায় দেখা গিয়েছিল পরমব্রত চট্টোপাধ্যায়কে।

অনলাইন ডেস্ক/বিজয় টিভি

You might also like