ম্যাট্রিক্স রেজারেকশনের ট্রেলার প্রকাশ; দেখা গেল প্রিয়াংকার মুখ

১৯৯৯ সালে মুক্তি পাওয়া বিজ্ঞান কল্পকাহিনী নির্ভর চলচ্চিত্র ‘দ্য ম্যাট্রিক্স’-এ নিও চরিত্র দিয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন কিয়ানু রিভস। এই সিরিজের পরের দুই পর্ব ‘ম্যাট্রিক্স রিলোডেড’ ও ‘ম্যাট্রিক্স রেভল্যুশন’ বেশ জনপ্রিয়তা পেয়েছিল।

নতুন খবর হল, ম্যাট্রিক্স সিরিজের নতুন সিনেমার ট্রেইলার প্রকাশ পেয়েছে। লানা হুইচভস্কি নির্মিত ম্যাট্রিক্স রেজারেকশনে এবার দেখা গেল বলিউড ও হলিউডের আলোচিত সুপার সেন্সেসন প্রিয়াংকা চোপড়া। বহুল আলোচিত ও জনপ্রিয় ম্যাট্রিক্স সিরিজের এবার ছবিতে অভিনয় করেছেন তিনি।

ম্যাট্রিক্স রেজারেকশনের ট্রেলারে চশমা চোখে ‘অ্যালিস ইন দ্য ওয়ান্ডার ল্যান্ড’ বই হাতে দেখা গেছে বলিউড তারকা প্রিয়াংকাকে। চলচ্চিত্রটি মুক্তি পাচ্ছে আগামী ২২ ডিসেম্বর।

ট্রেলারে নিওকে একজন নারীর মুখোমুখি হতে দেখা যায় যিনি লুইস ক্যারোলের ‘এলিস ইন দ্য ওয়ান্ডারল্যান্ড’ পড়ছিলেন। সেই নারীটিই ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। বড় চশমা পরা প্রিয়াঙ্কাকে নিওর দিকে তাকিয়ে হাসতে দেখা যায়।

প্রিয়াঙ্কার রহস্যময় এই চরিত্র সম্পর্কে এর চেয়ে বেশি কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে এটি হয় ‘ম্যাট্রিক্স রিলোডেড’-এর ‘সাতি’, অথবা সম্পূর্ণ নতুন কোনো চরিত্র। এই সিরিজের একটি চলচ্চিত্রে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বসিত এই সাবেক বিশ্বসুন্দরী।

আমেরিকান গায়ক-অভিনেতা নিক জোনাসকে বিয়ের পর হলিউডে ব্যস্ত থাকা প্রিয়াংকা ‘ট্রেক্স ফর ইউ্’ ও ‘সিটাডেল’ এর শুটিংয়ে রয়েছেন। ম্যাট্রিক্স রেজারেকশনে নিও চরিত্রে বরাবরের মতোই থাকছেন কিয়ানু রিভস, ট্রিনিটি চরিত্রে ক্যারি-অ্যান মস।

You might also like