ময়মনসিংহে নারী পাচার চক্রের দুই সদস্য গ্রেফতার

৩৮

ময়মনসিংহে নারী পাচার চক্রে জড়িত দুই সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। ময়মনসিংহ ও গাজীপুর জেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন-ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার বালিহাটা কান্দাবাড়ি গ্রামের রইজ উদ্দিনের ছেলে ইউসুফ মিয়া (২৬) এবং নড়াইল জেলার কালিয়া উপজেলার পেড়লী গ্রামের মসলেম শেখের ছেলে রাব্বিল শেখ (২৮)।

র‌্যাব-১৪ এর অধিনায়ক আবু নাঈম মো.তালাত বলেন, সম্প্রতি ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর গ্রামের আজিজুল হকের দুই মেয়ে কুলসুমা আক্তার (২২) ও সুরাইয়া আক্তার (১৯) কে ভারতে পাচার করে এই চক্র। কুলসুমকে প্রেমের ফাঁদে ফেলে ইউসুফ প্রথমে বিয়ে করে, পরে মোটা অংকের লোভ দেখিয়ে ভারতে পাচার করে। এ কাজে তাকে সহযোগিতা করে রাব্বিল শেখ।

গত ৫ জুন আজিজুল হক শ্রীপুর থানায় একটি মামলা করলে র‌্যাব বিষয়টিকে গুরুত্বের সহিত নিয়ে পাচার চক্রে জড়িত ইউসুফকে বাড়ি থেকে শুক্রবার রাতে এবং রাব্বিল শেখকে শ্রীপুর থেকে গ্রেপ্তার করা হয়। এসময় তাদের কাছ থেকে দুই লক্ষ ২৪ হাজার টাকাসহ স্বর্ণালংকার উদ্ধার করা হয়।

তিনি আরো বলেন, মানব পাচারকারী এই চক্রটি ৩৫ থেকে ৪০ হাজার টাকার বিনিময়ে ভারতে দীর্ঘদিন নারী পাচার করে আসছে। এই চক্রের সকল সদস্যকে গ্রেপ্তারের চেষ্টা করছে র‌্যাব।

You might also like