ময়মনসিংহে বন্দুকযুদ্ধে ২ মাদক ব্যবসায়ী নিহত

৭১

ময়মনসিংহের তারাকান্দা ও ত্রিশালে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। নিহতরা হলেন, তারাকান্দার আলী হোসেন (৩৮) এবং ত্রিশালের স্বপন উদ্দিন (৩৫)। তাদের নামে হত্যাসহ মাদকের একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

জেলা গোয়েন্দা শাখা (ডিবির) ওসি আশিকুর রহমান বলেন, শুক্রবার রাত পৌণে তিনটার দিকে তারাকান্দা ফুলপুর মহাসড়কের একটি অটোরাইস মিলের বাউন্ডারির পাশে কিছু মাদক ব্যবসায়ী মাদক ভাগাভাগি করছে এমন খবরে সেখানে অভিযান চালানো হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে ইট, পাটকেল নিক্ষেপসহ এলোপাথারী গুলি বর্ষন করে। আত্বরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। এক পর্যায়ে আসামীরা পালিয়ে গেলে এলাকায় অভিযান চালিয়ে আলী হোসেনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে দ্রুত ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বন্ধুক যুদ্ধে ডিবি’র কনস্টেবল সেলিম এবং তারাকান্দা থানার এস আই খন্দকার মামুন আহত হন। ঘটনাস্থল থেকে ২০০পিচ ইয়াবা, তিনটি গুলির খোসা, ২টি বড় ছোড়া উদ্ধার করা হয়। নিহত আলী হোসেন ডাকাতি, চুরি, পুলিশের উপর আক্রমনসহ ২৫ টিরও বেশি মামলার পলাতক আসামি বলে ওসি আশিকুর জানান।

অপরদিকে, ত্রিশাল থানার ওসি জাকিউর রহমান বলেন, উপজেলার ভাটিপাড়া এলাকায় রাত সাড়ে তিনটার দিকে ত্রিশাল থানা পুলিশের সাথে মাদকব্যবসায়ীদের বন্দুকযুদ্ধ হয়। বন্দুকযুদ্ধ শেষে স্বপন নামের এক মাদক ব্যবসায়ীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপনের বিরুদ্ধে ত্রিশাল থানায় ৮টি মাদক মামলা ও একটি হত্যা মামলা রয়েছে।

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like