ময়মনসিংহে সড়ক দুর্ঘটনায় ৩ জনের মৃত্যু

ময়মনসিংহে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছে। এর মধ্যে একজন বাস চাপায় এবং পিকআপভ্যানের ধাক্কায় অপর দুই জন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে।

বৃহস্পতিবার (৫ মে) বিকেলে ফুলপুর ও দুপুরে ফুলবাড়ীয়া উপজেলার পৃথক স্থানে এ দুর্ঘটনাগুলো ঘটে।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আলম মামুন জানান, বিকেলে ফুলপুর উপজেলার সিংহেরশ্বরী ইউনিয়নের শেরপুর সড়কের মোকামিয়া বাজার এলাকায় বাস চাপায় কিশোরীর মিতু আক্তারের (১৪) মৃত্যু হয়েছে। সে স্থানীয় বড়পুটিয়া গ্রামের মৃত আবু ইউসুফ আলীর মেয়ে।

তিনি আরও জানান, রাস্তা পারাপারের সময় সোনার বাংলা পরিবহনের একটি বাস মিতু আক্তারকে চাপা দেয়। এ সময় স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করলে চিকিৎসকরা তাকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে (মমেক) পাঠায়। পরে মমেক হাসপাতালে নেওয়ার পথে মিতুর মৃত্যু হয়।

ওসি আরও জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে আটক করা হলেও চালক পলাতক রয়েছে। এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন।

অপরদিকে দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ছলির বাজার এলাকায় ঈদ আনন্দে মোটরসাইকেলে ঘুরতে বের হয়ে পিকআপভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছে।

নিহতরা হলেন- উপজেলার চকরাধাকানাই গড়পাড়া গ্রামের প্রবাসী মজিবুর রহমানের ছেলে আব্দুল হান্নান (১৬), আলাউদ্দিনের ছেলে নয়ন (১৬)।

এছাড়াও আহত হয়েছে বিদ্যানন্দ গ্রামের হেলালের ছেলে শাহিন(১৬)। তারা সবাই একাদশ শ্রেণির শিক্ষার্থী।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা জাকির হোসেন জানান, ঘটনার পর ঘটনাস্থল থেকে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত শিক্ষার্থীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক পিকআপ চালক পালিয়েছে। এ ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।

You might also like
%d bloggers like this: