যদি জানতাম, মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হিসেবে তাঁকে সম্মান দিতাম- ওবায়দুল কাদের

চট্টগ্রামের সাবেক মেয়র চট্টলবীর এ বি এম মহিউদ্দিন চৌধুরীর স্ত্রীকে মঞ্চ থেকে নামিয়ে দেওয়ার ঘটনাটি জানতেন না আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি ঘটনাটি জেনেছেন চট্টগ্রাম থেকে চলে আসার সময় বিমানবন্দরে। যদি বিষয়টি  তিনি আগে থেকে জানতেন, তাহলে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হিসেবে অবশ্যই তাঁকে সেই সম্মান দিতেন।

আজ (সোমবার) সচিবালয়ে সমসাময়িক বিষয়ে আলাপকালে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এসব কথা বলেন।

অভিযোগ উঠেছে, চট্টগ্রামে গতকাল আওয়ামী লীগের দলীয় এক অনুষ্ঠানে প্রয়াত চট্টলবীর মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী ও চট্টগ্রাম নগর মহিলা আওয়ামী লীগের সভাপতি হাসিনা মহিউদ্দিনকে চট্টগ্রাম সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন মঞ্চ থেকে নামিয়ে দেন। এ নিয়ে সেখানকার আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে ব্যাপক প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

এ বিষয়ে প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তিনি সড়ক ভবনে অন্য একটি অনুষ্ঠানে ছিলেন। সেখান থেকে তিনি যখন ওই অনুষ্ঠানে যোগ দেন, তখন কেউ তাঁকে এ ধরনের ঘটনার কথা জানায়নি। তিনি যখন বিমানবন্দরে যান, তখন একজন তাঁকে এ ঘটনা জানায়। এরপর তিনি এ বিষয়ে মেয়র আ জ ম নাছির উদ্দীনকে জিজ্ঞেস করেন। নাছির উদ্দীন জানিয়েছেন, তিন জেলার সভাপতি, সাধারণ সম্পাদকেরা বৈঠক করে ঠিক করেছেন মঞ্চে কে কে বসবেন।

ওবায়দুল কাদের বলেন, ‘তবে আমি যদি জানতাম, তাহলে মহিউদ্দিন চৌধুরীর স্ত্রী হিসেবে তাঁকে সম্মান দিতাম।’

 

নিউজ ডেস্ক / বিজয় টিভি

You might also like