যুক্তরাষ্ট্রে মুক্তি পাবে শাকিব খানের সিনেমা

প্রায় এক যুগ ধরে যিনি ঢালিউড সাম্রাজ্যের সিংহাসনে বসে আছেন তিনি আর কেউ নন; ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। প্রিয় নায়ককে ভালোবেসে কেউ কেউ ঢালিউড কিং বলে ডাকেন।

চলতি বছরে অন্তরাত্মা, লিডার, গলুই সিনেমাগুলোর শুটিং শেষ করেছেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। সম্প্রতি আমেরিকায় গেছেন এই নায়ক। আমেরিকায় গ্রীন কার্ডের জন্যে আবেদন করেছেন এই সুপারস্টার।

গেল ৩ ডিসেম্বর যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে অনুষ্ঠিত হয়েছে ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ড’। সেখানে মূল আকর্ষণ হিসেবে অংশ নিয়েছিলেন শাকিব। নতুন খবর হল, এই আয়োজনে অংশ নিয়ে শাকিব দিলেন নতুন চমক।

শাকিব জানান, আগামী রোজার ঈদ যেটা আসছে, সেই ঈদ যেন আপনাদের সঙ্গে কাটাতে পারি। এখানকার সিনেমা হলে আমাদের সিনেমা মুক্তি দিয়ে, এক সঙ্গে দেখে রোজার ঈদ পালন করবেন।

ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজক অ্যাওয়ার্ড অনুষ্ঠান মঞ্চে এসে শাকিব খান নতুন সিনেমা নিয়ে ঈদে যুক্তরাষ্ট্রে থাকার প্রত্যাশা ব্যক্ত করেন। যুক্তরাষ্ট্রেই শাকিব তার নতুন সিনেমা করবেন। শুটিং হবে হলিউডসহ সেখানকার বিখ্যাত কিছু লোকেশনে।

জানা গেছে, আগামী জানুয়ারিতেই শুরু হচ্ছে তার নতুন সিনেমাটির শুটিং। একটানা শুটিং সেরে আসছে রোজার ঈদে এই সিনেমা মুক্তি দিতে চান শাকিব খান। আগামী রোজার ঈদ পর্যন্ত আপাতত যুক্তরাষ্ট্রেই থাকবেন শাকিব।