যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত ৬ ডিসি আপাতত নিজ জেলায় থাকছেন

যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত ছয় জেলা প্রশাসক (উপসচিব)-কে আপাতত নিজ নিজ জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে ইনসিটু (উপসচিব হিসেবে দায়িত্ব পালন করা স্থানে) পদায়ন করা হয়েছে।

যুগ্মসচিব পদে পদোন্নতিপ্রাপ্ত ছয় জেলা প্রশাসক (উপসচিব)-কে আপাতত নিজ নিজ জেলায় জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে ইনসিটু (উপসচিব হিসেবে দায়িত্ব পালন করা স্থানে) পদায়ন করা হয়েছে। রোববার (৭ জুন) তাদের ইনসিটু পদায়ন করা হয়।

ঢাকার ডিসি আবু ছালেহ মুহাম্মদ ফেরদৌস খান, রাজশাহীর ডিসি মো. হামিদুল হক, বগুড়ার ডিসি ফয়েজ আহাম্মদ, মাদারীপুরের ডিসি মো. ওয়াহিদুল ইসলাম, নোয়াখালীর ডিসি তন্ময় দাস ও যশোরের ডিসি মোহাম্মদ শফিউল আরিফ উপসচিব থেকে পদোন্নতি পেয়ে যুগ্মসচিব হয়েছেন। নিয়ম অনুযায়ী পদোন্নতি দিয়ে দেশে কর্মরত কর্মকর্তাদের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওএসডি) করা হয়েছে।

যুগ্মসচিব পদে সদ্য পদোন্নতিপ্রাপ্ত কর্মকর্তাদের জনপ্রশাসন মন্ত্রণালয়ে স্বশরীরে উপস্থিত হয়ে যোগদানপত্র দেওয়ার প্রয়োজন নেই বলে জানিয়েছে মন্ত্রণালয়। করোনা ভাইরাসের কারণে অনলাইনে তাদের যোগদানের সুযোগ করে দেওয়া হয়েছে বলে জানিয়েছেন কর্মকর্তারা।

নিউজ ডেস্ক/বিজয় টিভি

You might also like